সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

ঢাকায় ছাত্রের বিরুদ্ধে শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ



4. rapeনিউজ ডেস্ক::
ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে অভিনেত্রী হ্যাপীর দায়ের করা ধর্ষণ মামলার কিনারা হওয়ার আগেই এবার রাজধানীতে এক শিক্ষিকা তার ছাত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন।

পুলিশ জানায়, রাজধানীর শ্যামলীতে অবস্থিত বিআইএসডিটি ফ্যাশন টেকনোলোজির ছাত্র রিয়াজ হোসেন বাবুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে শনিবার রাতে মিরপুর থানায় মামলা করেছেন ওই প্রতিষ্ঠানেরই শিক্ষিকা ফারজানা খাতুন। তাকে গতকাল রোববার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ফরেনসিক বিভাগে পরীক্ষার জন্য পাঠানো হয়।

অভিযুক্ত ছাত্রের নাম রিয়াজ হোসেন বাবু(২৬)। পুলিশ বাবুকে গ্রেফতার করতে পারেনি।
মিরপুর থানা পুলিশ জানায়, বিআইএসডিটি ফ্যাশন টেকনোলোজির শিক্ষিকা ফারজানা খাতুন শনিবার রাতে থানায় গিয়ে পুলিশ কর্মকর্তাদের কাছে তাকে ধর্ষণের অভিযোগ করেন। তিনি ঘটনা সম্পর্কে মামলা করবেন বলে জানান। এরপর নিজে অভিযোগটি লিখে তাদের হাতে দেন। এরপরই অভিযোগটি মামলা হিসাবে রেকর্ড করা হয়।

শিক্ষিকা ফারজানা খাতুন এজাহারে উল্লেখ করেন, গত ৯ সেপ্টেম্বর থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত বাবু বিভিন্নভাবে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে মেসে নিয়ে ধর্ষণ করে। এরপর বাবুকে বিয়ের কথা বললে সে বিয়ে করতে অস্বীকার করে। অভিযুক্ত রিয়াজ হোসেন বাবু বিআইএসডিটির মার্চেন্ডাইজিং বিভাগের ছাত্র।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই আসাদ বলেন, শিক্ষিকাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

মিরপুর থানার অপর একজন কর্মকর্তা ঢাকা প্রতিদিনকে জানান, ছাত্র-শিক্ষিকার মধ্যকার সম্পর্ক একদিন বা এক সপ্তাহের নয়। আরো আগে থেকে। পরিচয়ের সূত্র ধরে প্রেম এবং দৈহিক সম্পর্ক। এখন যেকোন বিষয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়েছে বলে মামলাটি দায়ের করা হতে পারে। তবে তদন্তে সব প্রকাশ পাবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: