রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «   সিলেট বিএনপিতে শোডাউনের প্রস্তুতি  » «   ‘ভূতের আড্ডায়’ অভিযান, বাতি জ্বালাতেই তরুণ-তরুণীর অপ্রীতিকর দৃশ্য  » «   মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, প্রধান শিক্ষকসহ গ্রেপ্তার ৩  » «   টেকনাফে ‘গোলাগুলিতে’ রোহিঙ্গা স্বামী-স্ত্রী নিহত  » «   প্রাথমিকের শিক্ষকদের সুখবর দিলেন গণশিক্ষা সচিব  » «   সাত বডিগার্ডসহ জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর  » «   মালদ্বীপে স্থায়ী জমি পেলো বাংলাদেশ  » «   শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে পদত্যাগ করলেন সহকারী প্রক্টর  » «   তাহরির স্কয়ারসহ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ  » «  

ঢাকায় আবার সেই ভৌতিক পুতুলের আতঙ্ক!



বিনোদন ডেস্ক:: আদরের মেয়েটির আকস্মিক মৃত্যুর ২০ বছর পরে এক পুতুল-নির্মাতা ও তার স্ত্রী তাদের বাড়িতে এক সন্ন্যাসিনী ও কিছু অনাথ বাচ্চাকে জায়গা দেন। তারপরে শুরু হয় ভয়ঙ্কর সব কান্ড। ঘটনার কেন্দ্রে রয়েছে অ্যানাবেল নামের পুতুলটি। কি সাংঘাতিক সব দৃশ্য!

যারা দেখেছেন তারা জানেন। অ্যানাবেল এমনই আতঙ্ক তৈরি করেছে যে, এ ছবি দেখার পর নিজেদের বাড়ি থেকে অনেকেই ছোটদের খেলার সঙ্গী পুতুলকে বাড়ি থেকে ছুঁড়ে ফেলেছিলেন বলে জানা গেছে। শুধু ছোটরা নয় বাড়ির বড় সদস্যরাও ভয় পেতে শুরু করেন এমন খবরও এসেছে।

সেই ধারাবাহিকতায় আবারও হাজির সেই ভয়ংকর পুতুল। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘অ্যানাবেল’ ছবির হাঁড় হিম করা দৃশ্য ফিরে আসছে এর নতুন কিস্তিতেও। ২০১৭ সালের পর অ্যানাবেল ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি এবং কনজ্যুরিং ইউনিভার্সের সপ্তম ছবি ‘অ্যানাবেল কামস হোম’ মুক্তি পাচ্ছে আগামী ২৮ জুন। বিশ্বব্যাপী মুক্তির সঙ্গে বাংলাদেশেও একই দিনে চলবে ছবিটি।

বুসন্ধরা সিটির স্টার সিনেপ্লক্সে আগামীকাল শুক্রবার মুক্তি পাবে ছবিটি। এ ছবির গল্প লিখেছেন গ্যারি ডবারম্যান। ‘অ্যানাবেল’ এর আগের দুটি কিস্তির গল্পও তিনিই লিখেছিলেন। তবে ‘অ্যানাবেল কামস হোম’ এর মাধ্যমে পরিচালনায় অভিষেক হচ্ছে তার। ছবিটি প্রযোজনা করেছেন জেমস ওয়ান এবং পিটার সাফরান।

এবারের ছবিতে দেখা যাবে, অ্যানাবেলের ধ্বংসাত্মক আচরণ বন্ধ করার জন্য পুতুলটিকে লোরেন ওয়রেন তাদের ঘরের পুরোহিতের মন্ত্র পড়া একটি পবিত্র কাচের বাক্সে আটকে রেখেছিলেন। কিন্তু ভয়ঙ্কর এক রাতে অ্যানাবেল রুমের খারাপ আত্মাদের জাগিয়ে তুলে মুক্ত করে ফেলে নিজেকে।

এরপর তাদের লক্ষ্য থাকে ওয়ারেনের দশ বছর বয়সী মেয়ে জুডি এবং তার বন্ধুদের ক্ষতি করা। ছবির ট্রেলার দেখার পর বলাবলি হচ্ছে, আবারও দর্শকদের বুকে কাঁপন ধরানোর পাশাপাশি বক্স অফিসেও কাঁপন ধরাবে অ্যানাবেল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: