রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

ঢাকার চার রেষ্টুরেন্টকে দুই লাখ টাকা জরিমানা



full_1735799251_1473084781নিউজ ডেস্ক: নোংরা পরিবেশে পঁচাবাসি খাবার রাখা ও অতিরিক্ত দাম আদায়ের অভিযোগে রাজধানীর শাহবাগ থানার প্রেসক্লাব এলাকায় চারটি রেস্টেুরেন্টকে এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আজ সোমবার দুপুরে ঢাকার পঞ্চম আর্মড পুলিশ ব্যাটালিয়ন ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের যৌথ উদ্দেগ্যে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। রেস্টুরেন্টগুলো হলো- নিউ ক্যাফে ঢাকা রেস্তোরা, ক্যাফে বৈশাখী রেস্তোরা, ক্যাফে ঝিল রেষ্টুরেন্ট, ধানসিঁড়ি রেষ্টুরেন্ট। ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু সাঈদ।

ঢাকা পঞ্চম আর্মড পুলিশ ব্যাটালিয়নের সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) আমিরুল ইসলাম জানান, প্রেস ক্লাবের সামনে নিউ ক্যাফে ঢাকা রেস্তোরা, ক্যাফে বৈশাখী রেস্তোরা, ক্যাফে ঝিল রেষ্টুরেন্ট, ধানসিঁড়ি রেষ্টুরেন্টে এপিবিএন ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের যৌথ ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময়ে নোংরা ও পচাঁ-বাসি খাবার রাখার কারণে চারটি রেষ্টুরেন্টের মালিককে এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরো বলেন, ‘অভিযানকালে দেখা যায়, নোংরা পরিবেশ, পচাঁ-বাসি খাবার সংরক্ষণ, পরিবেশন, খাবার খোলামেলা করে ফেলে রাখা এবং খাদ্য পণ্যের দাম নির্ধারিত দামের চাইতে বেশি দামে বিক্রি করার অভিযোগে নিউ ক্যাফে ঢাকা রেস্তোরার ব্যবস্থাপক মো. মাইন উদ্দিনকে এক লাখ টাকা, ক্যাফে বৈশাখী রেস্তোরার মালিক মো. ফিরোজকে ৫০ হাজার টাকা, ক্যাফে ঝিল রেষ্টুরেন্টের ব্যবস্থাপক মো. সাঈদ আহম্মেদকে ২০ হাজার টাকা এবং ধানসিঁড়ি রেষ্টুরেন্টের মালিক মো. হুমায়ুন কবিরকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: