শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

ঢাকার চার রেষ্টুরেন্টকে দুই লাখ টাকা জরিমানা



full_1735799251_1473084781নিউজ ডেস্ক: নোংরা পরিবেশে পঁচাবাসি খাবার রাখা ও অতিরিক্ত দাম আদায়ের অভিযোগে রাজধানীর শাহবাগ থানার প্রেসক্লাব এলাকায় চারটি রেস্টেুরেন্টকে এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আজ সোমবার দুপুরে ঢাকার পঞ্চম আর্মড পুলিশ ব্যাটালিয়ন ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের যৌথ উদ্দেগ্যে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। রেস্টুরেন্টগুলো হলো- নিউ ক্যাফে ঢাকা রেস্তোরা, ক্যাফে বৈশাখী রেস্তোরা, ক্যাফে ঝিল রেষ্টুরেন্ট, ধানসিঁড়ি রেষ্টুরেন্ট। ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু সাঈদ।

ঢাকা পঞ্চম আর্মড পুলিশ ব্যাটালিয়নের সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) আমিরুল ইসলাম জানান, প্রেস ক্লাবের সামনে নিউ ক্যাফে ঢাকা রেস্তোরা, ক্যাফে বৈশাখী রেস্তোরা, ক্যাফে ঝিল রেষ্টুরেন্ট, ধানসিঁড়ি রেষ্টুরেন্টে এপিবিএন ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের যৌথ ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময়ে নোংরা ও পচাঁ-বাসি খাবার রাখার কারণে চারটি রেষ্টুরেন্টের মালিককে এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরো বলেন, ‘অভিযানকালে দেখা যায়, নোংরা পরিবেশ, পচাঁ-বাসি খাবার সংরক্ষণ, পরিবেশন, খাবার খোলামেলা করে ফেলে রাখা এবং খাদ্য পণ্যের দাম নির্ধারিত দামের চাইতে বেশি দামে বিক্রি করার অভিযোগে নিউ ক্যাফে ঢাকা রেস্তোরার ব্যবস্থাপক মো. মাইন উদ্দিনকে এক লাখ টাকা, ক্যাফে বৈশাখী রেস্তোরার মালিক মো. ফিরোজকে ৫০ হাজার টাকা, ক্যাফে ঝিল রেষ্টুরেন্টের ব্যবস্থাপক মো. সাঈদ আহম্মেদকে ২০ হাজার টাকা এবং ধানসিঁড়ি রেষ্টুরেন্টের মালিক মো. হুমায়ুন কবিরকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: