সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে ৬৭০ কোটির ‘গুপ্তধন’ উদ্ধার  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত  » «   বন্ধুদের আটকে বান্ধবীদের পালাক্রমে ধর্ষণ করল বখাটেরা!  » «   কানাডায় বন্দুকধারীর হামলায় হতাহত ১৫  » «   বর্ণবাদী আচরণের শিকার, অবসরের ঘোষণা ওজিলের  » «   জনসেবায় লাল ফিতার দৌরাত্ম্য যেন না থাকে: প্রধানমন্ত্রী  » «   ছাত্রীকে চেয়ারম্যানের ভাইয়ের কু-প্রস্তাব, মামলা, এরপর..  » «   প্রথম পর্নো ছবি দেখে যা চেয়েছিলেন জ্যাকুলিন!  » «   খালেদার আবেদন দ্রুত নিষ্পত্তির নির্দেশ  » «   ধর্মীয় উসকানিঃ খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন  » «   কুমিল্লার এক মামলায় খালেদার আবেদনের ওপর আদেশ সোমবার  » «   কোটা সংস্কার আন্দোলনএর দায় আওয়ামী লীগের সরকার কেন নেবে?  » «   টেস্টের মতো ওয়ানডেতেও শুরুতেই চাপে বাংলাদেশ  » «   সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ পাঁচজন নিহত, আহত ৩০  » «   পুরুষের একটি ভয়াবহ রোগের ৮ লক্ষণ  » «  

 ড. মুহাম্মদ জাফর ইকবাল এর ওপর হামলায় জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের নিন্দা



যুক্তরাজ্য সংবাদদাতা:: যুক্তরাজ্য আওয়ামীলীগের সদস্য জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের কনভেনার মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর আহমদ ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের সেক্রেটারি আলহাজ্ব লিয়াকত আলী সংবাদপত্রে এক যুক্ত বিবৃতিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহাম্মদ জাফর ইকবাল এর ওপর হামলার তীব্র নিন্দা ও এই হামলাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন।
বিবৃতিতে জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের কনভেনার সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ বলেন এই হামলা শুধুই ডঃ জাফর ইকবালের ওপর নয়, এই হামলা হয়েছে -প্রগতির ওপর, অসাম্প্রাদায়িকতার ওপর. জাফর ইকবালকে আঘাত করা মানে গোটা শিক্ষা ব্যবস্থার ওপর আঘাত। এই হামলা সব বিবেকমান শিক্ষক ও প্রগতিশীল মানুষকে অপমান ও আঘাত করার শামীল।
সাংবাদিক মকিস মনসুর কথাসাহিত্যিক ও কম্পিউটার বিজ্ঞানি অধ্যাপক জাফর ইকবালের ওপর হামলার অর্থ বাংলাদেশের ওপর হামলা বলে উল্লেখ করে বলেন দীর্ঘ দিন ধরে প্রগতি ও মুক্তমনা ড. মুহম্মদ জাফর ইকবালকে হুমকি দিয়ে আসছিল জঙ্গী গোষ্ঠী। কিন্তু তাঁর চিন্তা চেতনা থেকে তিনি সরে দাঁড়াননি,হুমকি ধামকিকে তিনি ভয় করেননি, বিচলিত হননি এজন্য তাকে ধন্যবাদও জ্ঞাপন করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: