মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এমপি না হয়েও ল্যান্ড ক্রুজারে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত  » «   খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়ল এক বছর  » «   নবজাতককে মুখে নিয়ে কুকুরের টানাটনি, উদ্ধার করলেন এসআই  » «   নতুন শ্রমবাজার অনুসন্ধানে উদ্যোগী হতে হবে: প্রবাসীকল্যাণমন্ত্রী  » «   জনগণের সংকট উত্তরণে নতুন নির্বাচনের বিকল্প নেই: ফখরুল  » «   পানি বণ্টনের নতুন ফর্মুলা খুঁজছে বাংলাদেশ-ভারত: জয়শঙ্কর  » «   শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «  

ড্রেকের প্রতি জেনিফার লোপেজের ভালোবাসা



বিনোদন ডেস্ক:: মার্কিন পপ তারকা জেনিফার লোপেজ ইদানিং র‍্যাপার ড্রেকের সঙ্গে প্রেম করছেন বলে গুজব রয়েছে মিডিয়ায়। সম্প্রতি ড্রেকের প্রতি ভালোবাসা প্রকাশ করলেন জনপ্রিয় গায়িকা।
আর অ্যান্ড বি তারকা ড্রেকের উদ্দেশ্যে জেনিফার লোপেজ বলেন, তিনি খুবই বুদ্ধিমান এবং তার প্রতি যথেষ্ট ভালোবাসা রয়েছে পপ তারকার।

ওদিকে গণমাধ্যমে প্রকাশ, কদিন আগেই নাকি বিচ্ছেদ করেছেন এই যুগল। এই প্রসঙ্গে লোপেজকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ড্রেককে নিয়ে তার মনে কোন নেতিবাচক ব্যাপার নেই। যদি কিছু বলতেই হয় তবে সেটি অবশ্যই কানাডিয়ান র‍্যাপারের ইতিবাচক ব্যাপারেই বলবেন।

লোপেজ বলেন, ‘অবশ্যই আমি ড্রেককে ভালোবাসি। সে খুবই মেধাবি, বুদ্ধিমান ও অসাধারণ পুরুষ। আমরা একসঙ্গে গান তৈরি করেছি। আমরা ঘুরে বেড়িয়েছি। যথেষ্ট উত্তেজনাপূর্ণ সময় কাটিয়েছি আমরা। তার জন্য আমার মনে সবসময় ভালোবাসা থাকবে।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: