মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

ডেটে যাওয়ার আগে মাথায় রাখবেন যে বিষয়গুলি



লাইফস্টাইল ডেস্ক::অনেক দিন একা রয়েছেন বলে ডেট করতেই হবে এমনটা ভাববেন না। নিজের সময় নিন। নিজেকে প্রস্তুত করুন। প্রথম ডেট না জমলে হতাশ হবেন না। আবার সুযোগ দিনে নিজেকে। আমাদের প্রত্যেকেরই কিছু আচরণের প্যাটার্ন থাকে। নিজের প্যাটার্ন চেনার চেষ্টা করুন।

যদি আপনার কোনও আচরণের জন্য আগের কোনও সম্পর্কে সমস্যা হয়ে থাকে, সমস্যা ভেঙে থাকে তা হলে সেই আচরণ আর করবেন না। করা সঙ্গে আলাপ করা, বন্ধুত্ব হওয়া, একবার ডেট কোনও বড় ব্যাপার নয়। তাই প্রথম ডেট থেকেই অনেক কিছু আশা করতে শুরু করবেন না। সহজ ভাবে নিন।

যে কোনও পুরনো অভ্যাস ছেড়ে নতুন কিছু শুরু করার জন্য নিজেকে উজ্জীবিত করতে হয়। কোনও কিছু হেঁটে চলে আপনার কাছে আসবে এমনটা মনে করবেন না। নিজেকে প্রস্তুত করুন, উজ্জীবিত করুন। বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়ান, পার্টি করুন।

নতুন মানুষদের সঙ্গে আলাপ করুন। প্রথম কয়েকটা ডেট একটু ডেট কঠিন হতে পারে। নিজেকে ভাল লাগানোর জন্য কিছু করবেন না। নিজস্বতা বজায় রাখুন। নিজস্বতা বজায় রাখা দারুণ আত্মবিশ্বাসের পরিচয় দেয়। যা আকর্ষণীয় করে তুলবে আপনাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: