শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

ডেঙ্গু এখনও নিয়ন্ত্রণে আসেনি, শুধু ফটোসেশনে লাভ নেই: কাদের



নিউজ ডেস্ক:: ‘মুখে যতই নিয়ন্ত্রণের কথা বলি না কেন, ডেঙ্গু পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসেনি। বহু মানুষ নতুন করে আক্রান্ত হচ্ছে। অনেকের মৃত্যু হয়েছে। তাই নামমাত্র কর্মসূচি পালন করা যাবে না। তাতে কোনো লাভ হবে না।’ আজ মঙ্গলবার (৬ আগস্ট) বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে জরুরি বৈঠক শেষে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় কাউন্সিলর ও নেতাকর্মীদের প্রতিটি ওয়ার্ডে গিয়ে পরিচ্ছন্নতা কার্যক্রম চালানোর নির্দেশ দেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ‌মুখে যতই নিয়ন্ত্রণের কথা বলি না কেন, ডেঙ্গু পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসেনি। বহু মানুষ নতুন করে আক্রান্ত হচ্ছে। অনেকের মৃত্যু হয়েছে। তাই নামমাত্র কর্মসূচি পালন করা যাবে না। তাতে কোনো লাভ হবে না।’ মশা নিধনের নামে ক্যামেরার সামনে নেতাদের শুধু ফটোসেশন না করতে সতর্ক করেন তিনি।

বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, তাঁরা শুধু সমালোচনা করতে জানেন। কাজের বেলায় নেই। মিডিয়া না থাকলে বিএনপি যে একটি রাজনৈতিক দল- তা খুঁজেও পাওয়া যেত না। এ সময় নিখোঁজ সাংবাদিক মুশফিকুর রহমানের উদ্ধারের ঘটনায় সন্তোষ প্রকাশ করেন মন্ত্রী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: