সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা



নিউজ ডেস্ক::শেরপুরে মাহবুব ইসলাম রাজু (৩০) নামে এক যুবককে পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে পৌর শহরের শেখহাটী মহল্লার আব্দুল ক্দ্দুসের ছেলে এবং পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুল মান্নানের ছোট ভাই ও খলিল চেয়ারম্যানের শ্যালক। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। (২৩ ফেব্রুয়ারি) শুক্রবার সকালে পুলিশ দিঘারপাড় মহল্লার বল বল বাজারের পাশে একটি ধানক্ষেত থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে জৈনক ব্যক্তির নিকট প্রায় দেড় লক্ষাধিক পাওনা টাকা দেওয়া হবে এমন ফোন পেয়ে রড-সিমেন্ট ব্যবসায়ী রাজু বাড়ী থেকে বের হয়। রাত ৯টার দিকে তাঁর স্ত্রী রাজুকে ফোন করলে সে খোয়ারপাড় শাপলা চত্ত্বর মোড়ে এসেছে বলার পরপরই দুর্বৃত্তরা ফোন বন্ধ করে দেয়। এরপর স্বজনরা খোঁজাখুঁজি করলেও তাঁর কোন হদিস পায়নি। শুক্রবার সকালে গলাকাটা ও ওড়না পেচানো অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, সম্ভবত শ্বাসরোধ করার পর দুর্বৃত্তরা গলাকেটে রাজুকে হত্যা করে।

এ হত্যাকাণ্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি (তদন্ত) আবদুল্লাহ আল মামুন বলেন, হত্যার ঘটনাটি রহস্যজনক। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কি কারণে হত্যার ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশ খুনিদের ধরতে কাজ করছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: