মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা



নিউজ ডেস্ক::শেরপুরে মাহবুব ইসলাম রাজু (৩০) নামে এক যুবককে পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে পৌর শহরের শেখহাটী মহল্লার আব্দুল ক্দ্দুসের ছেলে এবং পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুল মান্নানের ছোট ভাই ও খলিল চেয়ারম্যানের শ্যালক। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। (২৩ ফেব্রুয়ারি) শুক্রবার সকালে পুলিশ দিঘারপাড় মহল্লার বল বল বাজারের পাশে একটি ধানক্ষেত থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে জৈনক ব্যক্তির নিকট প্রায় দেড় লক্ষাধিক পাওনা টাকা দেওয়া হবে এমন ফোন পেয়ে রড-সিমেন্ট ব্যবসায়ী রাজু বাড়ী থেকে বের হয়। রাত ৯টার দিকে তাঁর স্ত্রী রাজুকে ফোন করলে সে খোয়ারপাড় শাপলা চত্ত্বর মোড়ে এসেছে বলার পরপরই দুর্বৃত্তরা ফোন বন্ধ করে দেয়। এরপর স্বজনরা খোঁজাখুঁজি করলেও তাঁর কোন হদিস পায়নি। শুক্রবার সকালে গলাকাটা ও ওড়না পেচানো অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, সম্ভবত শ্বাসরোধ করার পর দুর্বৃত্তরা গলাকেটে রাজুকে হত্যা করে।

এ হত্যাকাণ্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি (তদন্ত) আবদুল্লাহ আল মামুন বলেন, হত্যার ঘটনাটি রহস্যজনক। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কি কারণে হত্যার ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশ খুনিদের ধরতে কাজ করছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: