মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

ডিয়েন্স না থাকায় অনুষ্ঠানস্থল ত্যাগ করলেন কাদের



নিউজ ডেস্ক:: প্রোগ্রামে অডিয়েন্স না দেখে অনুষ্ঠানস্থল ত্যাগ করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে এ ঘটনা ঘটে।

স্বামী বিবেকানন্দের ১৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বার্ষিক প্রকাশনা ‘জ্ঞানদীপ’ এর মোড়ক উন্মোচন এবং বিবেকানন্দ বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানের আয়োজক ছিল বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ।

সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠান শুরুর কথা থাকলেও যথা সময়ে অডিয়েন্স না পেয়ে রাগ করে চলে যান মন্ত্রী। এসময় আয়োজক ও অন্যান্য অতিথিরা মন্ত্রীকে অনুরোধ করেও অনুষ্ঠানে রাখতে পারেননি।

এরপর মন্ত্রী ওবায়দুল কাদের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে কমলাপুর চলে যান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: