সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

ডিয়েন্স না থাকায় অনুষ্ঠানস্থল ত্যাগ করলেন কাদের



নিউজ ডেস্ক:: প্রোগ্রামে অডিয়েন্স না দেখে অনুষ্ঠানস্থল ত্যাগ করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে এ ঘটনা ঘটে।

স্বামী বিবেকানন্দের ১৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বার্ষিক প্রকাশনা ‘জ্ঞানদীপ’ এর মোড়ক উন্মোচন এবং বিবেকানন্দ বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানের আয়োজক ছিল বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ।

সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠান শুরুর কথা থাকলেও যথা সময়ে অডিয়েন্স না পেয়ে রাগ করে চলে যান মন্ত্রী। এসময় আয়োজক ও অন্যান্য অতিথিরা মন্ত্রীকে অনুরোধ করেও অনুষ্ঠানে রাখতে পারেননি।

এরপর মন্ত্রী ওবায়দুল কাদের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে কমলাপুর চলে যান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: