শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এবার আমির খসরুকে দুদকের তলব  » «   গুরুতর সমস্যা নেই নওশাবার, শনিবারে বোর্ড গঠন  » «   প্রচণ্ড গরমে আরামে ঘুমাবার ৭ টিপস  » «   কোটা আন্দোলন: ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে  » «   চুনারুঘাটে প্রতিপক্ষের আঘাতে আহত যুবকের মৃত‌্যু  » «   ভুটানকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ফাইনালে বাংলাদেশের মেয়েরা  » «   বাংলাদেশ থেকে কর্মী নিতে নতুন নিয়ম করছে মালয়েশিয়া  » «   শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «  

ডিয়েন্স না থাকায় অনুষ্ঠানস্থল ত্যাগ করলেন কাদের



নিউজ ডেস্ক:: প্রোগ্রামে অডিয়েন্স না দেখে অনুষ্ঠানস্থল ত্যাগ করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে এ ঘটনা ঘটে।

স্বামী বিবেকানন্দের ১৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বার্ষিক প্রকাশনা ‘জ্ঞানদীপ’ এর মোড়ক উন্মোচন এবং বিবেকানন্দ বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানের আয়োজক ছিল বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ।

সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠান শুরুর কথা থাকলেও যথা সময়ে অডিয়েন্স না পেয়ে রাগ করে চলে যান মন্ত্রী। এসময় আয়োজক ও অন্যান্য অতিথিরা মন্ত্রীকে অনুরোধ করেও অনুষ্ঠানে রাখতে পারেননি।

এরপর মন্ত্রী ওবায়দুল কাদের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে কমলাপুর চলে যান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: