সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

ডিজিটাল সিস্টেমে আটকে গেছে তদবির



ডিজিটাল সিস্টেমে আটকে গেছে তদবির

মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে ডিজিটাল সিস্টেম চালু হওয়ার পর থেকে তদবির আটকে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের যে স্বপ্ন দেখিয়েছিলেন তা নির্ধারিত সময়ের মধ্যেই বাস্তবায়িত হবে তার একটি গুরুত্বপূর্ণ ধাপ এ ডিজিটাল সিস্টেম চালুর মধ্য দিয়ে পার হচ্ছে।

শনিবার চট্টগ্রাম নগরীর এমএ আজীজ স্টেডিয়ামে তিন দিনব্যাপী ‘বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী ও জেলা ব্র্যান্ডিং মেলা-২০১৭’ এর উদ্বোধনী দিনে তিনি এ কথা বলেন তিনি।

বৃহত্তর চট্টগ্রামের অধীনে বিভিন্ন সরকারি দফতর, সেবাখাত, তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, ই-কমার্স প্রতিষ্ঠানসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান একই ছাদের নিচে বসার সুযোগ করে দিয়েছে এই মেলা। মেলায ১০৯টি স্টল অংশগ্রহণ করেছে।

বিভাগীয় কমিশনার মো. রুহুল আমীনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহা. শফিকুল ইসলাম ও জেলা প্রশাসক সামসুল আরেফিন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) সৈয়দা সারোয়ার জাহান প্রমুখ।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: