শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ওয়াসার পানির দাম বাড়ানোর প্রস্তাব, ক্ষুব্ধ নগরবাসী  » «   শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা  » «   বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেল সখীপুরের ২ হাজারের বেশি মানুষ  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের বড় অস্ত্রের চালান নিখোঁজ  » «   মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রবেশকালে আটক ৪  » «   হামলাকারীকে ক্ষমা করে দিলেন লন্ডনের সেই মুয়াজ্জিন  » «   ঋণখেলাপিদের অর্থ কোথায় যায়  » «   ভাষা দিবসে কলাগাছের শহীদ মিনারে শ্রদ্ধা  » «   এক হাজার কোটি টাকা দিতে রাজি জিপি  » «   সেই জার্মান বন্দুকধারীর হিটলিস্টে বাংলাদেশিরা  » «   আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি আক্রান্ত  » «   আগুনে ১০ ঘর পুড়ে ছাই  » «   ঈশ্বরদীতে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২  » «   চট্টগ্রামে ১৪ হাজার ইয়াবাসহ সেনাসদস্য আটক  » «   ভারতে দুই স্বর্ণখনির সন্ধান, মজুত ৩৩৫০ টন  » «  

ডিউটি শেষে বাসায় ফিরেই বাহুবল থানার এসআইয়ের মৃত্যু



নিউজ ডেস্ক:: ডিউটি শেষে বাসায় ফিরেই হবিগঞ্জের বাহুবল মডেল থানার এসআই হাশেম আলী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃতুকালে তিনি স্ত্রী এক ছেলে এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। হাশেম আলীর গ্রামের বাড়ি পাবনা জেলায়। তিনি ১০ মাস আগে বাহুবল মডেল থানায় যোগদান করেন।

জানা গেছে, সোমবার রাতে ওয়ারেন্ট তামিলের ডিউটি শেষ করে রাত ৩টায় বাসায় ফেরেন এসআই হাশেম আলী। ফজরের আগে তিনি হৃদরোগে আক্রান্ত হন। তাৎক্ষণিক তাকে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট প্রেরণ করেন।

সিলেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টায় তার মৃত্যু হয় বলে বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: