শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «   নয়াপল্টনে সংঘর্ষ: ৩ মামলায় গ্রেফতার ৫০  » «   ভোটের ২-৩ দিন আগে মাঠে সেনাবাহিনী থাকবে: ইসি সচিব  » «   ওমরাহ শেষে বিমানেই মারা গেল চার বছরের শিশু  » «   শরিকদের সর্বোচ্চ ৬০ আসন ছাড়ার কথা ভাবছে বিএনপি  » «   বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানই হাতিয়ে নিচ্ছে অতিরিক্ত টাকা  » «   আজ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু: ফিরছেন ১৫০ রোহিঙ্গা  » «   সিলেট-২: বিএনপির মনোনয়ন ফরম নিলেন ইলিয়াসপত্নী লুনা  » «   তফসিল পেছানোর দাবিতে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   সংসদ নির্বাচন: হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপরীতে  » «  

ডাকাতিতে বাঁধা দেওয়ায় গৃহবধূকে ধর্ষণ



নিউজ ডেস্ক::সাভারের একটি শ্রমিক কলোনিতে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা চারটি পরিবারের চারটি পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটপাট করে পালিয়ে গেছে।

এসময় ডাকাতিতে বাধা দেওয়ার সময় ডাকাতরা এক গৃহবধূকে ধর্ষণ করেছে বলেও অভিযোগ মিলেছে। রোববার (৮ জুন) ভোর ৪টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। একই ঘটনায় ডাকাতরা আটজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে।

ডাকাতির শিকার পরিবারের সদস্যরা জানান, সাভারের ওই শ্রমিক কলোনিতে বসবাস করে কয়েকটি পরিবার। ভোরে ১৫ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে চারটি পরিবারের পুরুষদের সবাইকে একটি ঘরে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে রাখে।

ডাকাতরা চার পরিবার থেকে ৫০ হাজার টাকা, কয়েক ভরি স্বর্ণালংকার, তিনটি অটোরিকশা, কয়েকটি টেলিভিশন, কয়েকটি মোবাইল ফোনসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটপাট করে। লুটপাটে বাধা দেওয়ায় ডাকাতরা এক গৃহবধূকে ধর্ষণ করে এবং আরেকজনকে ধর্ষণের চেষ্টা করে।

ভুক্তভোগীরা আরো জানান, ডাকাতরা চলে যাওয়ার সময় ওই চারটি পরিবারের সোহাগ সরদার (২৫), ভোলা মিয়া (৩০), নাজমুল বেপারী (৫০), শহিদুল্লাহসহ আটজনকে পিটিয়ে গুরুতর আহত করে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন, সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে। জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: