বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

ডাকাতিতে বাঁধা দেওয়ায় গৃহবধূকে ধর্ষণ



নিউজ ডেস্ক::সাভারের একটি শ্রমিক কলোনিতে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা চারটি পরিবারের চারটি পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটপাট করে পালিয়ে গেছে।

এসময় ডাকাতিতে বাধা দেওয়ার সময় ডাকাতরা এক গৃহবধূকে ধর্ষণ করেছে বলেও অভিযোগ মিলেছে। রোববার (৮ জুন) ভোর ৪টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। একই ঘটনায় ডাকাতরা আটজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে।

ডাকাতির শিকার পরিবারের সদস্যরা জানান, সাভারের ওই শ্রমিক কলোনিতে বসবাস করে কয়েকটি পরিবার। ভোরে ১৫ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে চারটি পরিবারের পুরুষদের সবাইকে একটি ঘরে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে রাখে।

ডাকাতরা চার পরিবার থেকে ৫০ হাজার টাকা, কয়েক ভরি স্বর্ণালংকার, তিনটি অটোরিকশা, কয়েকটি টেলিভিশন, কয়েকটি মোবাইল ফোনসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটপাট করে। লুটপাটে বাধা দেওয়ায় ডাকাতরা এক গৃহবধূকে ধর্ষণ করে এবং আরেকজনকে ধর্ষণের চেষ্টা করে।

ভুক্তভোগীরা আরো জানান, ডাকাতরা চলে যাওয়ার সময় ওই চারটি পরিবারের সোহাগ সরদার (২৫), ভোলা মিয়া (৩০), নাজমুল বেপারী (৫০), শহিদুল্লাহসহ আটজনকে পিটিয়ে গুরুতর আহত করে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন, সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে। জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: