শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

ডাকাতিতে বাঁধা দেওয়ায় গৃহবধূকে ধর্ষণ



নিউজ ডেস্ক::সাভারের একটি শ্রমিক কলোনিতে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা চারটি পরিবারের চারটি পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটপাট করে পালিয়ে গেছে।

এসময় ডাকাতিতে বাধা দেওয়ার সময় ডাকাতরা এক গৃহবধূকে ধর্ষণ করেছে বলেও অভিযোগ মিলেছে। রোববার (৮ জুন) ভোর ৪টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। একই ঘটনায় ডাকাতরা আটজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে।

ডাকাতির শিকার পরিবারের সদস্যরা জানান, সাভারের ওই শ্রমিক কলোনিতে বসবাস করে কয়েকটি পরিবার। ভোরে ১৫ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে চারটি পরিবারের পুরুষদের সবাইকে একটি ঘরে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে রাখে।

ডাকাতরা চার পরিবার থেকে ৫০ হাজার টাকা, কয়েক ভরি স্বর্ণালংকার, তিনটি অটোরিকশা, কয়েকটি টেলিভিশন, কয়েকটি মোবাইল ফোনসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটপাট করে। লুটপাটে বাধা দেওয়ায় ডাকাতরা এক গৃহবধূকে ধর্ষণ করে এবং আরেকজনকে ধর্ষণের চেষ্টা করে।

ভুক্তভোগীরা আরো জানান, ডাকাতরা চলে যাওয়ার সময় ওই চারটি পরিবারের সোহাগ সরদার (২৫), ভোলা মিয়া (৩০), নাজমুল বেপারী (৫০), শহিদুল্লাহসহ আটজনকে পিটিয়ে গুরুতর আহত করে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন, সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে। জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: