সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

ডবলমুরিংয়ে আগ্নেয়াস্ত্র সহ দুই মামলার আসামী আটক



নিজস্ব প্রতিবেদক::চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার পাহাড়তলী স্টেশন রোড প্লাটফর্মের সামণে থেকে একটি ওয়ান শুটার গান অস্ত্র ও ২ রাউন্ড কার্তুজ সহ দুই মামলার এক আসামীকে আটক করেছে র‌্যাব।

শনিবার(১ অক্টোবর) রাত পৌন ১২ টার দিকে তাকে আটক করা হয়।

আসামী পটিয়া থানার চাপুড়ি গ্রামের মৃত জাফর আহম্মদের ছেলে মো.ফরিদ(৩৫)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) চন্দন দেবনাথ মে জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানার বাংলাদেশ রেলওয়ে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়ন কার্যালয়ের সামনে পাহাড়তলী স্টেশন রোড প্লাটফম এলাকায় সন্ত্রাসী অস্ত্র নিয়ে অবস্থান করছে ।

সিনিয়র এএসপি মো. সোহেল মাহমুদ নেতৃত্বে র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল অভিযান চালালে র‌্যাবের টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী ফরিদকে শরীর তল্লাশী করে একটি ওয়ান শুটার গান এবং ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগর ডবলমুরিং থানায় ১টি ডাকাতি এবং ১টি মারামারি মামলা রয়েছে বলেও জানান র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার চন্দন দেবনাথ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: