বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বৃহস্পতিবার মুক্তি পাচ্ছেন খালেদা?  » «   ভাষা শহীদদের প্রতি চলচ্চিত্র তারকাদের শ্রদ্ধা নিবেদন  » «   বিএনপিকে আ’লীগ নেতার হুশিয়ারি  » «   রেলের কাজে ৩৬ কোটি ডলার দেবে এডিবি  » «   বোলারের মাথায় বল লেগে ছক্কা!  » «   একুশের চেতনায় দেশকে গড়ে তোলাই সরকারের লক্ষ্য  » «   প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ করল ৫৫ বছরের গৃহশিক্ষক  » «   টাইগারদের ভরাডুবির নেপথ্যের কারণ  » «   অস্ট্রেলিয়ার আনন্দ মাটি !  » «   উকুন নিয়ে যন্ত্রণা, জেনে নিন সমাধান  » «   খালেদার পক্ষে অর্ধশতাধিক আইনজীবী  » «   মাত্র সাত দিনে পেটের মেদ উধাও!  » «   ভাষা শহীদদের প্রতি নজিপুর প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি  » «   প্রধান বিচারপতি ‘উচ্চ আদালতে বাংলা ব্যবহারের আরও বেশি উদ্যোগ নেব’  » «   অবশেষে মাহিকে নিয়ে শুটিংয়ে ডি এ তায়েব  » «  

ডঃ মঞ্জুরে মওলা আলতো বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিষয়ক কমিটির সদস্য নির্বাচিত



হেলসিংকি:: ফিনল্যাণ্ড প্রবাসী বিশিষ্ট সমাজ বিজ্ঞানী ডঃ মঞ্জুরে মওলা বিশ্বে স্বনামধন্য আলতো বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিষয়ক কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি উক্ত কমিটির ৫ সদস্যের কমিটির অন্যতম একজন হিসেবে এই পদের জন্য নির্বাচিত হলেন। ডঃ মঞ্জুরই প্রথম এবং একমাত্র বাঙালি যিনি এমন একটি সম্মানজনক পদের জন্য নির্বাচিত হলেন।

ইতোপূর্বে, ডঃ মওলা ২০১৫ সালে উক্ত বিশ্ববিদ্যালয়ের ফান্ড কমিটির এম্বেসেডর হিসেবে কাজ করেছেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মাস্টার্স শেষে ফিনল্যান্ডের হেলসিঙ্কি বিশ্ববিদ্যালয় হতে পিএইচডি ও পোস্ট ডক্টরেট করেন। উল্লেখ্য দু, সন্তানের জনক ডঃ মঞ্জুরের জন্ম বাংলাদেশের বগুড়ায়।

তার এই সন্মান জনক পদে অধিষ্ঠিত হওয়ায় সংবাদ ২১ ডটকম পরিবারের পক্ষ হতে অভিনন্দন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: