মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

ডঃ মঞ্জুরে মওলা আলতো বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিষয়ক কমিটির সদস্য নির্বাচিত



হেলসিংকি:: ফিনল্যাণ্ড প্রবাসী বিশিষ্ট সমাজ বিজ্ঞানী ডঃ মঞ্জুরে মওলা বিশ্বে স্বনামধন্য আলতো বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিষয়ক কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি উক্ত কমিটির ৫ সদস্যের কমিটির অন্যতম একজন হিসেবে এই পদের জন্য নির্বাচিত হলেন। ডঃ মঞ্জুরই প্রথম এবং একমাত্র বাঙালি যিনি এমন একটি সম্মানজনক পদের জন্য নির্বাচিত হলেন।

ইতোপূর্বে, ডঃ মওলা ২০১৫ সালে উক্ত বিশ্ববিদ্যালয়ের ফান্ড কমিটির এম্বেসেডর হিসেবে কাজ করেছেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মাস্টার্স শেষে ফিনল্যান্ডের হেলসিঙ্কি বিশ্ববিদ্যালয় হতে পিএইচডি ও পোস্ট ডক্টরেট করেন। উল্লেখ্য দু, সন্তানের জনক ডঃ মঞ্জুরের জন্ম বাংলাদেশের বগুড়ায়।

তার এই সন্মান জনক পদে অধিষ্ঠিত হওয়ায় সংবাদ ২১ ডটকম পরিবারের পক্ষ হতে অভিনন্দন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: