রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

টয়েলেট থেকে উদ্ধার সেই নবজাতকের ঠিকানা এখন আমেরিকা



নিউজ ডেস্ক::দিনাজপুরে হাসপাতালের টয়েলেটের প্যান ভেঙে উদ্ধার করা নবজাতকটির অবশেষে স্থায়ী ঠিকানা হয়েছে স্বপ্নের দেশ আমেরিকায়। দিনাজপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসাপাতালে গত ১১ জুন অবিবাহিত এক কলেজ ছাত্রী ছেলে শিশুটিকে জন্য দেয়। পরে সে ওই সন্তানকে হত্যার জন্য টয়লেটের প্যানের মধ্যে মাথা ঢুকিয়ে দেয়।

ওয়ার্ডের অন্যান্য রোগীর স্বজনরা এ সময় টয়লেটের ভেতর থেকে নবজাতকের কান্না শুনতে পেয়ে নার্সদের খবর দেন। খবর পেয়ে নার্স এবং ওয়ার্ড বয় ছুটে গিয়ে টয়লেটের প্যান ভেঙে নবজাতকটিকে উদ্ধার করে। সঙ্গে মাকেও সেখান থেকে উদ্ধার করে গাইনি ওয়ার্ডে ও নবজাতককে আহত অবস্থায় শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়।

এর পরে মঙ্গলবার (১৯ জুন) শহরের বাসিন্দা আমেরিকা প্রবাসী এক দম্পতি সকল আইনি পক্রিয়া সম্পন্ন করে ছেলে শিশুটিকে তাদের উত্তরাধীকারী হিসেবে গ্রহণ করেছেন। এ সময় হাসপাতালের সবার মাঝে এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।

দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরুপ কুমার বক্সী বাচ্চুর মধ্যস্থতায় আবাসিক মেডিকেল অফিসার ডা. পারভেজ সোহেল রানা গত মঙ্গলবার সন্ধ্যায় শিশুটিকে সকল আইনি পক্রিয়া সম্পন্ন করে আমেরিকা প্রবাসী ওই দম্পতির কোলে তুলে দেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: