মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

ট্রেলারেই ব্লকবাস্টার হওয়ার আভাস ‘জিরো’র



বিনোদন ডেস্ক:: বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন ছিল গতকাল।জন্মদিনে ভক্তদের জন্য ছিল বিশেষ উপহার।এদিন মুক্তি পায় ‘জিরো’র ট্রেলার।আকর্ষণীয় এই ট্রেলারটি শুক্রবার ভারতে মুম্বাইয়ের আইম্যাক্স ওয়াদালায় উন্মোচন করা হয়।

প্রকাশিত ট্রেলার দেখে চমকে গেছে পুরো বলিউড।সেই সঙ্গে বিশ্বের সর্বত্র ছড়িয়েছিটিয়ে থাকা শাহরুখ ভক্তরাও। আমির খান, অক্ষয় কুমার থেকে শুরু করে বলিউড তারকারা ব্যাপক প্রশংসা করছেন।তাদের সবার মন্তব্য, এর সবখানে সিনেমাটির ব্লকবাস্টার হওয়ার আভাস রয়েছে।ইতোমধ্যে ইউটিউবে ট্রেলারটি দেখা হয়েছে ১ কোটি বার। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে ভক্তরাও ইতিবাচক মন্তব্য করছে।

সিনেমাটিতে বামন চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।এতে তার নাম বাউয়া সিং।যেকোনও প্রসঙ্গে দ্রুত চতুর উত্তর দেওয়া ও বড় স্বপ্ন দেখা তার স্বভাব।রাগী বাবার সঙ্গে থাকে সে।তার লক্ষ্য একটাই, ৩৮ বছরের পরিণত বয়সে বিয়ে করা।

৩ মিনিট ১৫ মিনিট ব্যাপ্তির ট্রেলারে জানা গেছে, বিখ্যাত বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন আনুশকা শর্মা। তিনি সেরিব্রাল পালসিতে ভুগছেন। তার ছবি দেখে প্রেমে পড়ে যায় বাউয়া। কিন্তু আনুশকার শারীরিক সীমাবদ্ধতার কথা জানা ছিল না তার। একসময় তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। এরপর বাউয়া জড়িয়ে পড়ে অ্যালকোহলিক চলচ্চিত্র অভিনেত্রীর সঙ্গে। এ চরিত্রে আছেন ক্যাটরিনা কাইফ।

ট্রেলারের সবশেষে শাহরুখের সংলাপ এমন, ‘গল্পে শুনেছি, ভালোবাসার জন্য প্রেমিক চাঁদের টুকরো নিয়ে আসে। আমি এই কথা সিরিয়াসলি নিয়ে নিলাম!’এরপরেই দেখা যায়, মহাকাশের উদ্দেশে একটি রকেট উড়তে শুরু করেছে।

সিনেমাটিতে ব্যবহৃত ভিজ্যুয়াল ইফেক্টসের প্রশংসা করেছেন শাহরুখ।গল্প ও চিত্রনাট্য অনুযায়ী পরতে পরতে প্রযুক্তির ব্যবহার প্রয়োজন ছিল।চাহিদামাফিক প্রযুক্তি মিলে গেলে পরিচালকের স্বপ্ন আরও উঁচুতে চলে যায়।আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ মুক্তি পাবে এ বছরের ২১ ডিসেম্বর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: