শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

ট্রেলারেই ব্লকবাস্টার হওয়ার আভাস ‘জিরো’র



বিনোদন ডেস্ক:: বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন ছিল গতকাল।জন্মদিনে ভক্তদের জন্য ছিল বিশেষ উপহার।এদিন মুক্তি পায় ‘জিরো’র ট্রেলার।আকর্ষণীয় এই ট্রেলারটি শুক্রবার ভারতে মুম্বাইয়ের আইম্যাক্স ওয়াদালায় উন্মোচন করা হয়।

প্রকাশিত ট্রেলার দেখে চমকে গেছে পুরো বলিউড।সেই সঙ্গে বিশ্বের সর্বত্র ছড়িয়েছিটিয়ে থাকা শাহরুখ ভক্তরাও। আমির খান, অক্ষয় কুমার থেকে শুরু করে বলিউড তারকারা ব্যাপক প্রশংসা করছেন।তাদের সবার মন্তব্য, এর সবখানে সিনেমাটির ব্লকবাস্টার হওয়ার আভাস রয়েছে।ইতোমধ্যে ইউটিউবে ট্রেলারটি দেখা হয়েছে ১ কোটি বার। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে ভক্তরাও ইতিবাচক মন্তব্য করছে।

সিনেমাটিতে বামন চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।এতে তার নাম বাউয়া সিং।যেকোনও প্রসঙ্গে দ্রুত চতুর উত্তর দেওয়া ও বড় স্বপ্ন দেখা তার স্বভাব।রাগী বাবার সঙ্গে থাকে সে।তার লক্ষ্য একটাই, ৩৮ বছরের পরিণত বয়সে বিয়ে করা।

৩ মিনিট ১৫ মিনিট ব্যাপ্তির ট্রেলারে জানা গেছে, বিখ্যাত বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন আনুশকা শর্মা। তিনি সেরিব্রাল পালসিতে ভুগছেন। তার ছবি দেখে প্রেমে পড়ে যায় বাউয়া। কিন্তু আনুশকার শারীরিক সীমাবদ্ধতার কথা জানা ছিল না তার। একসময় তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। এরপর বাউয়া জড়িয়ে পড়ে অ্যালকোহলিক চলচ্চিত্র অভিনেত্রীর সঙ্গে। এ চরিত্রে আছেন ক্যাটরিনা কাইফ।

ট্রেলারের সবশেষে শাহরুখের সংলাপ এমন, ‘গল্পে শুনেছি, ভালোবাসার জন্য প্রেমিক চাঁদের টুকরো নিয়ে আসে। আমি এই কথা সিরিয়াসলি নিয়ে নিলাম!’এরপরেই দেখা যায়, মহাকাশের উদ্দেশে একটি রকেট উড়তে শুরু করেছে।

সিনেমাটিতে ব্যবহৃত ভিজ্যুয়াল ইফেক্টসের প্রশংসা করেছেন শাহরুখ।গল্প ও চিত্রনাট্য অনুযায়ী পরতে পরতে প্রযুক্তির ব্যবহার প্রয়োজন ছিল।চাহিদামাফিক প্রযুক্তি মিলে গেলে পরিচালকের স্বপ্ন আরও উঁচুতে চলে যায়।আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ মুক্তি পাবে এ বছরের ২১ ডিসেম্বর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: