রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

ট্রিপল ক্যামেরার ফোন আনলো স্যামসাং



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: আকর্ষণীয় ফিচারে মিড রেঞ্জ বা মধ্যম সারির স্মার্টফোন আনলো স্যামসাং। এর আগেও নজরকাড়ার মতো স্মার্টফোন এনেছে সংস্থাটি। তবে এই ফোনটির কয়েকটি বিশেষ ফিচার গ্রাহকদের মন সহজেই জয় করবে বলেই আশাবাদী স্যামসাং।

স্যামসাংয়ের মিড রেঞ্জ বা মধ্যম সারির এই নতুন মডেলটির নাম গ্যালাক্সি এ৭। ফোনটির দাম হতে পারে বাংলাদেশি মুদ্রায় ৩৫ হাজারের মধ্যে। ২০ সেপ্টেম্বরই দক্ষিণ কোরিয়ায় নতুন মডেলটি লঞ্চ হয়েছে।

অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৮.০ অরিও। থাকছে ডুয়াল সিমের সুবিধা, সুপার অ্যামোলেড ইনফিনিটি ফুল এইচডি প্লাস ৬ ইঞ্চি (১০৮০X২২২০ পিক্সেল) ডিসপ্লে।

গ্যালাক্সি এ৭-এ থাকবে কোয়াড কোর প্রসেসর। দু’টি ভ্যারিয়েন্টে আনা হচ্ছে এই ফোন। একটি ৪ জিবি ইন্টারনাল এবং ৬৪ জিবি এক্সটারনাল, অপরটি জিবি ইন্টারনাল এবং ১২৮ জিবি এক্সটারনাল।

ফোনটির সবচেয়ে আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে ট্রিপল ক্যামেরা। ২৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। ৮ মেগাপিক্সেলের সঙ্গে থাকছে ওয়াইড অ্যাঙ্গল লেন্স এবং ৫ এমপি ডেপ‌্থ সেন্সর।

সেলফি তোলার জন্য ২৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকছে। ট্রিপল ক্যামেরাবিশিষ্ট স্যামসাংয়ের প্রথম ফোন গ্যালাক্সি এ৭।এতে থাকবে ৩৩০০ এমএএইচ ব্যাটারি। এ ছাড়াও থাকবে ডলবি অ্যাটম অডিও এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: