বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «  

ট্রিপল ক্যামেরার ফোন আনলো স্যামসাং



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: আকর্ষণীয় ফিচারে মিড রেঞ্জ বা মধ্যম সারির স্মার্টফোন আনলো স্যামসাং। এর আগেও নজরকাড়ার মতো স্মার্টফোন এনেছে সংস্থাটি। তবে এই ফোনটির কয়েকটি বিশেষ ফিচার গ্রাহকদের মন সহজেই জয় করবে বলেই আশাবাদী স্যামসাং।

স্যামসাংয়ের মিড রেঞ্জ বা মধ্যম সারির এই নতুন মডেলটির নাম গ্যালাক্সি এ৭। ফোনটির দাম হতে পারে বাংলাদেশি মুদ্রায় ৩৫ হাজারের মধ্যে। ২০ সেপ্টেম্বরই দক্ষিণ কোরিয়ায় নতুন মডেলটি লঞ্চ হয়েছে।

অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৮.০ অরিও। থাকছে ডুয়াল সিমের সুবিধা, সুপার অ্যামোলেড ইনফিনিটি ফুল এইচডি প্লাস ৬ ইঞ্চি (১০৮০X২২২০ পিক্সেল) ডিসপ্লে।

গ্যালাক্সি এ৭-এ থাকবে কোয়াড কোর প্রসেসর। দু’টি ভ্যারিয়েন্টে আনা হচ্ছে এই ফোন। একটি ৪ জিবি ইন্টারনাল এবং ৬৪ জিবি এক্সটারনাল, অপরটি জিবি ইন্টারনাল এবং ১২৮ জিবি এক্সটারনাল।

ফোনটির সবচেয়ে আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে ট্রিপল ক্যামেরা। ২৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। ৮ মেগাপিক্সেলের সঙ্গে থাকছে ওয়াইড অ্যাঙ্গল লেন্স এবং ৫ এমপি ডেপ‌্থ সেন্সর।

সেলফি তোলার জন্য ২৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকছে। ট্রিপল ক্যামেরাবিশিষ্ট স্যামসাংয়ের প্রথম ফোন গ্যালাক্সি এ৭।এতে থাকবে ৩৩০০ এমএএইচ ব্যাটারি। এ ছাড়াও থাকবে ডলবি অ্যাটম অডিও এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: