শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্য হান্ড্রেডের ড্রাফটে আরও ৫ বাংলাদেশি ক্রিকেটার  » «   বাংলা একাডেমির সুপারিশে বদলে গেল বাংলা বর্ষপঞ্জি  » «   ওসমানীনগরে নামাজের সময় মাছ বিক্রি বন্ধ  » «   মার্কিন প্রতিনিধি পরিষদে হংকং ‘ডেমোক্রেসি অ্যাক্ট’ পাস  » «   গুগল ম্যাপে আবরারের নামে হল, খুনিদের নামে শৌচাগার  » «   গণশপথ নিয়ে আন্দোলনের ইতি টানলেন বুয়েট শিক্ষার্থীরা  » «   দক্ষিণ আফ্রিকায় মসজিদে যাওয়ার পথে গুলিতে বাংলাদেশির মৃত্যু  » «   তুরস্কের বিরুদ্ধে লড়তে কুর্দিদের ‘প্রশিক্ষণ দিয়েছিল’ যুক্তরাষ্ট্র  » «   অপরাধ প্রতিরোধে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন: পুলিশ সুপার  » «   আবরার হত্যা: ২০ জনকে আসামি করে চার্জশিট হচ্ছে  » «   কানাইঘাটে ১১টি ভারতীয় গরু আটক  » «   জাবির গণরুম: ম্যানার শেখানোর নামে নবীন শিক্ষার্থী নির্যাতন  » «   কতগুলো বাটপার আছে যারা জাতীয় নেতা: ভিপি নুর  » «   ১৫ দিনে পাসপোর্ট না হলে কারণ জানিয়ে দিতে হবে আবেদনকারীকে  » «   ভারতে পালানোর সময় আবরার হত্যার আসামি সাদাত গ্রেফতার  » «  

ট্রাম্পকে ভোট দেবে না বুশ পরিবার



full_1784548965_1462628128আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের সম্ভাব্য প্রার্থী ব্যবসায়ী ডোনাল্ড ট্রাম্পকে ভোট দেবেন না বলে জানিয়েছেন ফ্লোরিডার সাবেক গভর্নর জেব বুশ।

এর আগে বৃহস্পতিবার মার্কিন কংগ্রেস স্পিকার পল রায়ানও ট্রাম্পকে সমর্থন না দেয়ার কথা জানিয়েছিলেন। তবে তিনি বলেছিলেন, আগামী সপ্তাহে তিনি নিউইয়র্কের ধনকুবেরের সঙ্গে সাক্ষাৎ করবেন।

শুক্রবার এক বিবৃতিতে সাবেক মার্কিন প্রেসিডেন্টের পুত্র ও আরেক প্রেসিডেন্টের ভাই জেব বুশ বলেন, ‘ডোনাল্ড ট্রাম্প সংবিধানের প্রতি শ্রদ্ধাশীল নন। এছাড়া কনজারভেটিভ দলের নীতির সঙ্গেও তিনি সামঞ্জস্যপূর্ণ নন। এ কারণেই আমি তার প্রার্থী হওয়াকে সমর্থন করছি না। তিনি প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে মনোনয়ন পেলেও আমি তাকে ভোট দিব না।’

তিনি ডেমোক্রেট দলের সম্ভাব্য প্রার্থী হিলারি ক্লিনটনকে ভোট দেবেন না বলে জানিয়েছেন।

খবরে আরও বলা হয়, পরিবারির ঐতিহ্য ভেঙে জেব বুশের মতো তার বাবা সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ এইচ ডব্লিউ বুশ এবং ভাই সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশও ট্রাম্পকে সমর্থন না দেয়ার কথা জানিয়েছেন।

এছাড়া, ট্রাম্পকে সমর্থন না দেওয়ার পক্ষে আরও রয়েছেন সাউথ ক্যারলিনার সিনেটর লিন্ডসে গ্রাহাম, মাসাচুসেটস অঙ্গরাজ্যের সাবেক গভর্নর মিট রোমনে এবং নেব্রাস্কা সিনেটর বেন সাসে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: