বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘বঙ্গবন্ধু স্যাটেলাইট নিখোঁজ’ সংবাদটি গুজব  » «   আবারও সমুদ্রে ভাসতে চলেছে টাইটানিক  » «   সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   নির্বাচনের আগে ওয়াজ মাহফিল নয়: ইসি  » «   আসন বন্টনের বিষয়ে সমঝোতা হয়ে গেছে: ওবায়দুল কাদের  » «   আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)  » «   ড. কামালের কাছে ক্ষমা চাইলেন ফখরুল  » «   জঙ্গিবিরোধী অভিযান: খেলনা বন্দুক-জিহাদি বইসহ যুবক আটক  » «   কাবুলে আত্মঘাতী বোমা বিস্ফোরণে নিহত ৪৩  » «   তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «  

ট্রাক চাপায় পুলিশ কনস্টেবলের মৃত্যু



নিউজ ডেস্ক::নাটোরের লালপুরে ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের সংঘর্ষে এনামুল হক (৩০) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩ টার দিকে লালপুর-ঈশ্বরদী সড়কের পালিদেহা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত এনামুল হক বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার বড় কুতুবপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে। তিনি পাবনা পুলিশ লাইনে কর্মরত ছিলেন।

এ ঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাকের চালক ঈশ্বরদী উপজেলার মশুরি পাড়া গ্রামের মৃত মেরাজ আলীর ছেলে নাসির (৫০) কে আটক করেছে লালপুর থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, এনামুল হক পালসার মোটরসাইকেল যোগে লালপুর-ঈশ্বরদী সড়ক দিয়ে পাবনা ফিরছিলেন। পথিমধ্যে পালিদেহা নামক স্থানে পৌছালে লালপুর গামী একটি ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এ সময় এনামুল হকের মাথা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে লালপুর থানা অফিসার ইনচার্জ আবু ওবায়েদ জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নাটোর মর্গে পাঠানো হয়েছে ও ঘাতক ট্রাক এবং ট্রাক চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে একটি মামলা দায়ের করা হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: