মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

ট্রাক চাপায় অটোরিকশার চালকসহ নিহত ৫



নিউজ ডেস্ক:: চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাকের চাপায় সিএনজি চালিত অটোরিকশার চালকসহ ৫ জন নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন।মঙ্গলবার সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানার ঠাকুরদিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মীররসাই ফায়ার সার্ভিস স্টেশনের পরিদর্শক রবিউল আজম জানান, সকালে ঢাকামুখী একটি ট্রাক (ঢাকা মেট্রো ১৬-৫২৩৫) মিরসরাইয় উপজেলার ঠাকুরদিঘী এলাকায় পৌঁছালে হঠাৎ সামনের একটি চাকা পাংচার হয়ে যায়। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পশ্চিম পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি চালিত দুটি অটোরিকশাকে চাপা দেয়।

এতে অটোরিকশার চালক, যাত্রীসহ মোট ৫ জন নিহত হয়।এ সময় আরো ২ জন আহত হয়।খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে যান।

নিহতরা হলেন- নিহতরা হলো সিএনজি অটোরিকশা চালক শাহ আলম ( ৪০), দিদারুল আলম ( ৩৫), কামরুল ( ৪৫), মোশারফ ( ২৬) এবং অটোরিকশার যাত্রী মহিউদ্দিন ( ৬০)।

আহতরা হলেন- অটোরিকশার যাত্রী দুই সহোদর লিটন ( ২৫) ও সোহেল ( ২২)। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে কুমিরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শামছুল আলম জানান, নিহতদের মরদেহগুলো উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকের চালককে আটক করে স্থানীয়রা। পরে তাকে জোরারগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়। প্রত্যক্ষদর্শীদের দাবি, ট্রাকটির চালক ঘুমন্ত অবস্থায় ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: