বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘বঙ্গবন্ধু স্যাটেলাইট নিখোঁজ’ সংবাদটি গুজব  » «   আবারও সমুদ্রে ভাসতে চলেছে টাইটানিক  » «   সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   নির্বাচনের আগে ওয়াজ মাহফিল নয়: ইসি  » «   আসন বন্টনের বিষয়ে সমঝোতা হয়ে গেছে: ওবায়দুল কাদের  » «   আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)  » «   ড. কামালের কাছে ক্ষমা চাইলেন ফখরুল  » «   জঙ্গিবিরোধী অভিযান: খেলনা বন্দুক-জিহাদি বইসহ যুবক আটক  » «   কাবুলে আত্মঘাতী বোমা বিস্ফোরণে নিহত ৪৩  » «   তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «  

ট্রাক্টর-সিএনজির সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের



নিউজ ডেস্ক::কিশোরগঞ্জের কুলিয়ারচরে ট্রাক্টর ও সিএনজি অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ জন। রবিবার সকালে কুলিয়ারচর উপজেলার আগরপুর বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সিএনজির চালক লাল মিয়া (৩৫), শাহীন (২২) ও করিম (২৮)। আহত অপর দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুলিয়ারচর থানার ওসি মো. নান্নু মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে বাজিতপুর থেকে ভৈরবগামী একটি সিএনজি অটোরিকসার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন সিএনজির চালকসহ ছয় জন।

আহতদের উদ্ধার করে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর শাহীন (২২) ও আব্দুল করিম (২৮) নামে দুই যাত্রী মারা যান। পরে আহতদের মধ্যে তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সিএনজির চালক লালন মিয়াও মারা যান। পুলিশ সিএনজি ও ট্রাক্টরটি আটক করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: