রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

টেস্ট ভেন্যুর মর্যাদা পাচ্ছে সিলেট স্টেডিয়াম



sylhetনিউজ ডেস্ক :: টেস্ট ভেন্যুর মর্যাদা পেতে যাচ্ছে সিলেট ক্রিকেট স্টেডিয়াম। আগামী বছরের শুরুতেই সবুজেঘেরা দেশের অন্যতম আকষর্ণীয় এই স্টেডিয়ামটি টেস্ট ভেন্যু হিসেবে স্বীকৃতি পেতে যাচ্ছে বলে জানিয়েছেন বিসিবির সহ-সভাপতি মাহবুব আনাম। অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের ভেন্যু হিসেবে রবিবার এ স্টেডিয়ামে সংস্কার কাজ পরিদর্শন শেষে এমনটি জানান মাহবুব আনাম। আসন্ন অনুর্ধ ১৯ বিশ্বকাপ উপলক্ষ্যে রবিবার দুপুরে সিলেট ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনে আসে আইসিসির প্রতিনিধি দল। পরিদর্শক দলও সংস্কার কাজ চলা স্টেডিয়ামের ড্রেনেজ ব্যবস্থা, আউটফিল্ড, বিশ্বমানের স্পোটিং উইকেট তৈরির কাজ দেখে সন্তুষ্টি প্রকাশ করেন।

সফলভাবে গত টি-টুয়েন্টি বিশ্বকাপের আয়োজিত হয় সিলেট ক্রিকেট স্টেডিয়ামে। আগামী জানুয়ারিতে এখানে অনুষ্ঠিত হবে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের আসর। তাই এখন চলছে এ স্টেডিয়ামের সংস্কার কাজ। রোববার আইসিসির ইভেন্ট ম্যানেজার ক্রিস টেটলির নেতৃত্বে চার সদস্যের প্রতিনিধি দল সংস্কার কাজ পরিদর্শন করতে আসেন। স্টেডিয়াম ঘুরে ভেন্যুর সংস্কার কাজের প্রশংসা করেন আইসিসির এই ইভেন্ট ম্যানেজার। স্টেডিয়ামটির প্রাকৃতিক সৌন্দর্যেরও প্রসংশা করেন আইসিসির প্রতিনিধিরা।

আইসিসির প্রতিনিধিদের সাথে সিলেটে এসেছিলেন বিসিবির সহ-সভাপতি মাহবুব আনাম, তিনি সিলেট ক্রিকেট স্টেডিয়ামকে প্রাকৃতিক সৌন্ধর্যমন্ডিত উপমহাদেশের অন্যতম ভেন্যু উল্লেখ করে বলেন, এমন সুন্দর স্টেডিয়াম আমাদের দেশে আর নেই। তার এই মাঠে আমরা টেস্ট ম্যাচ আয়োজন করতে চাই। আমাদের ইচ্ছে আগামী বছরের শুরুতেই এ স্টেডিয়াম পুর্ণাঙ্গ টেস্ট ভেন্যুর মর্যাদা পাবে। বিদেশী দল এখানে টেস্ট ম্যাচ খেলতে আসবে।

মাহবুব আনাম বলেন, এই স্টেডিয়ামের পাশেই আমরা একটি আউটার স্টেডিয়াম নির্মাণ করতে চাচ্ছি। এ ব্যাপারে আলোচনা চলছে। এটি নির্মিত হলে ছেলেমেয়েরা খেলাধুলার আরো বেশি সুযোগ পাবে। এতে নতুন খেলোয়াড়ও তৈরি হবে।

এছাড়া বিপিএলের কয়েকটি ম্যাচ এ স্টেডিয়ামের আয়োজনের চিন্তাভাবনা চলছে বলে জানিয়েছেন বিসিবির সহ-সভাপতি মাহবুব আনাম।

আইসিসির ইভেন্ট ম্যানেজার ক্রিস টেটলি বলেন, স্টেডিয়ামের সংস্কার কাজ দ্রুত এগিয়ে চলছে। আশা করছি সঠিক সময়েই তা শেষ হবে। বাংলাদেশে ক্রিকেটে বিনিয়োগেরও প্রশংসা করেন টেটলি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের মত অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের ম্যাচগুলোও সফলভাবে আয়োজনের আশাবাদ ব্যক্ত করেছেন বিসিবির পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম নাদেল। তিনি জানান, অনুর্ধ-১৯ বিশ্বকাপের ৬টি ম্যাচ সিলেটে অনুষ্ঠিত হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: