বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

টেস্টের মতো ওয়ানডেতেও শুরুতেই চাপে বাংলাদেশ



খেলাধুলা ডেস্ক::ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডেতে টস জিতে ব্যাটিং করছে টাইগাররা। গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

ব্যাট করতে নেমে শুরুটা খারাপ হয় টাইগার দুই ওপেনারের। প্রথম ওভারে আসে মাত্র ১ রান। দ্বিতীয় ওভারে জেসন হোল্ডারের করা তৃতীয় বলে আউট হয়ে প্যাভিলিয়নের পথে হাটেন এনামুল হক বিজয়। আউট হওয়ার আগে করেন ৩ বলে ০ রান। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশে সংগ্রহ ৪ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৮ রান।

উল্লেখ্য, প্রস্তুতি ম্যাচে রানের খাতা খুলতে পারেননি এনামুল হক বিজয়। আরেক ওপেনার লিটন কুমার দাস হাঁকিয়ে ছিলেন হাফ সেঞ্চুরি। তবুও মূল মঞ্চে সুযোগ পেয়েছিলেন এনামুল। কিন্তু প্রথম ওয়ানডেতে ব্যর্থ ডানহাতি ওপেনার।

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ: ৮/১ (৪ ওভার)

আউট: এনামুল হক বিজয়।

বাংলাদেশের একাদশ : তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজে একাদশ: ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ, জেসন মোহাম্মদ, সিমরন হেটমায়ার, জেসন হোল্ডার (অধিনায়ক), রভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল, দেবেন্দ্রা বিশু, আশলে নার্স ও আলজারি জোসেফ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: