শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

টেলিভিশনে নতুন অবতারে মোদি



বিনোদন ডেস্ক:: টেলিভিশনে ফের নতুন অবতারে মোদি। আগামী ১২ আগাস্ট ভারতের প্রধানমন্ত্রীকে দেখা যাবে একেবারে অন্য ভূমিকায়। এবার জঙ্গল অ্যাডভেঞ্চারে চললেন নরেন্দ্র মোদি, সৌজন্যে ডিসকভারি (Discovery) চ্যানেলের জনপ্রিয় শো Man Vs Wild ৷ শুটিং চলল উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে ৷ সঙ্গী হলেন শো-এর বিখ্যাত সঞ্চালক বেয়ার গ্রিলস।

১২ আগাস্ট রাত ৯টায় ডিসকভারি চ্যানেল সম্প্রচার করতে চলেছে ম্যান ভার্সেস ওয়াইল্ডের নতুন এপিসোড। আর সেই এপিসোডের অতিথি নরেন্দ্র মোদি। বাঘ দিবসে তার টিজারই প্রকাশ করা হলো। ১৮০ দেশের মানুষ দেখতে পাবেন ভারতীয় প্রধানমন্ত্রীকে বন্যপ্রাণ নিয়ে প্রচার করতে। টিজারে দেখা যাচ্ছে চিরাচরিত মোদি কোট ছেড়ে ফরম্যালে নরেন্দ্র মোদি।

জঙ্গলে ঘুরতে ঘুরতে কখনও পোকার পেট থেকে নাড়িভুঁড়ি বের করে প্রোটিনের ঘাটতি মেটান তো কখনও আবার খান পিঁপড়ের ডিম। বেয়ার গ্রিলসকে এই ধরনের দুঃসাহসিক কাজ করতেই দেখতে অভ্যস্ত দর্শকেরা। নরেন্দ্র মোদির সঙ্গে এই বিশেষ এপিসোড যে বেশ আকর্ষণীয় হতে চলেছে বলাই বাহুল্য। এই এপিসোডে মোদিকে কোন কোন ভূমিকা পালন করতে দেখা যাবে তা নিয়ে অপেক্ষায় উৎসাহী দর্শকেরা। চলতি বছরের শুরুতে লোকসভা ভোটের আগে এই এপিসোডের শুটিং হয়। উল্লেখ্য, সেই দিনই পুলওয়ামায় সেনার ভয়ে বিস্ফোরণের ঘটনা ঘটে।

অভিযোগ, মোদি বিস্ফোরণের খবর পাওয়ার পরও শুটিং থামাননি। লোকসভা ভোটে এই অভিযোগকেই হাতিয়ার করে মোদি ও বিজেপিকে আক্রমণ করতে ছাড়েননি বিরোধী শিবির।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: