বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ব্রিটেনে ট্রাক কন্টেইনার থেকে ৩৯ মরদেহ উদ্ধার  » «   হংকংয়ের বিতর্কিত প্রত্যর্পণ বিল বাতিল  » «   প্রাথমিক শিক্ষকদের সমাবেশে পুলিশের লাঠিচার্জ, আহত ১০  » «   তাহিরপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণে, ধর্ষক আটক  » «   ক্যাসিনোকাণ্ডে এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  » «   পবিত্র আখেরি চাহার শোম্বা আজ  » «   অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার  » «   প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «  

টেলিভিশনে নতুন অবতারে মোদি



বিনোদন ডেস্ক:: টেলিভিশনে ফের নতুন অবতারে মোদি। আগামী ১২ আগাস্ট ভারতের প্রধানমন্ত্রীকে দেখা যাবে একেবারে অন্য ভূমিকায়। এবার জঙ্গল অ্যাডভেঞ্চারে চললেন নরেন্দ্র মোদি, সৌজন্যে ডিসকভারি (Discovery) চ্যানেলের জনপ্রিয় শো Man Vs Wild ৷ শুটিং চলল উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে ৷ সঙ্গী হলেন শো-এর বিখ্যাত সঞ্চালক বেয়ার গ্রিলস।

১২ আগাস্ট রাত ৯টায় ডিসকভারি চ্যানেল সম্প্রচার করতে চলেছে ম্যান ভার্সেস ওয়াইল্ডের নতুন এপিসোড। আর সেই এপিসোডের অতিথি নরেন্দ্র মোদি। বাঘ দিবসে তার টিজারই প্রকাশ করা হলো। ১৮০ দেশের মানুষ দেখতে পাবেন ভারতীয় প্রধানমন্ত্রীকে বন্যপ্রাণ নিয়ে প্রচার করতে। টিজারে দেখা যাচ্ছে চিরাচরিত মোদি কোট ছেড়ে ফরম্যালে নরেন্দ্র মোদি।

জঙ্গলে ঘুরতে ঘুরতে কখনও পোকার পেট থেকে নাড়িভুঁড়ি বের করে প্রোটিনের ঘাটতি মেটান তো কখনও আবার খান পিঁপড়ের ডিম। বেয়ার গ্রিলসকে এই ধরনের দুঃসাহসিক কাজ করতেই দেখতে অভ্যস্ত দর্শকেরা। নরেন্দ্র মোদির সঙ্গে এই বিশেষ এপিসোড যে বেশ আকর্ষণীয় হতে চলেছে বলাই বাহুল্য। এই এপিসোডে মোদিকে কোন কোন ভূমিকা পালন করতে দেখা যাবে তা নিয়ে অপেক্ষায় উৎসাহী দর্শকেরা। চলতি বছরের শুরুতে লোকসভা ভোটের আগে এই এপিসোডের শুটিং হয়। উল্লেখ্য, সেই দিনই পুলওয়ামায় সেনার ভয়ে বিস্ফোরণের ঘটনা ঘটে।

অভিযোগ, মোদি বিস্ফোরণের খবর পাওয়ার পরও শুটিং থামাননি। লোকসভা ভোটে এই অভিযোগকেই হাতিয়ার করে মোদি ও বিজেপিকে আক্রমণ করতে ছাড়েননি বিরোধী শিবির।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: