বুধবার, ২২ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

টেক্সাসে ঘরোয়া পার্টিতে বন্দুকধারীর গুলি, নিহত ৮



অনলাইন ডেস্ক:: যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি ঘরোয়া পার্টিতে এক বন্দুকধারীর গুলিতে আটজন নিহত হয়েছে। পুলিশের গুলিতে ওই হামলাকারীও নিহত হয়েছেন। তবে নিহত ও হামলাকারীর পরিচয় এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। এ ঘটনায় গুলিবিদ্ধ দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানানো হয়েছে।

ইউএসএ টুডে ও দ্য গার্ডিয়ানের খবরে বলা হয়েছে, গতকাল রবিবার রাতে টেক্সাসের প্লানো শহরে ডালাস কাউবয়েস ফুটবল ম্যাচ দেখার সময় এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

ঘটনাস্থলের পাশেই কর্মরত ক্রিস্টাল সাগ ফক্স নিউজকে জানান, ওই বাড়িটির বাইরে এক নারীর সঙ্গে আরেক পুরুষের তিনি তর্ক করতে দেখেন। তিনি আরও জানান, তর্কের একপর্যায়ে নারীটি ভেতরে প্রবেশ করেন। তার পিছু পিছু পুরুষটিও বন্দুক নিয়ে যান। এরপর বেশ কয়েকটি গুলির আওয়াজ পান।

তার ধারণা, ঘরোয়া আয়োজনের পার্টিতে ওই ব্যক্তি স্বয়ংক্রিয় মেশিন দিয়ে গুলি চালিয়েছেন।

এ ব্যাপারে প্লানোর পুলিশ কর্মকর্তা ডেভিড তেলি বলেন, এ ঘটনায় গুলিবিদ্ধ দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, ‘আমরা বিষয়টি খতিয়ে দেখছি। প্রাথমিকভাবে মনে হচ্ছে, হামলাকারীর সঙ্গে আরেক নারীর সম্পর্কের টানাপড়েনে এই ঘটনা ঘটেছে। ‘

পুলিশ কর্মকর্তা ডেভিড তেলি জানান, খবর পেয়ে প্রথমে এক পুলিশ কর্মকর্তা বাড়িটিতে উপস্থিত হন এবং সন্দেহভাজন হামলাকারীর মুখোমুখি পড়েন। পরে তিনি গুলি করে তাকে হত্যা করেন।  পুলিশ জানিয়েছে, বাড়িটিতে যারা অবস্থান করছিলেন, সবাই প্রাপ্তবয়স্ক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: