শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

টেক্সাসে ঘরোয়া পার্টিতে বন্দুকধারীর গুলি, নিহত ৮



অনলাইন ডেস্ক:: যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি ঘরোয়া পার্টিতে এক বন্দুকধারীর গুলিতে আটজন নিহত হয়েছে। পুলিশের গুলিতে ওই হামলাকারীও নিহত হয়েছেন। তবে নিহত ও হামলাকারীর পরিচয় এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। এ ঘটনায় গুলিবিদ্ধ দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানানো হয়েছে।

ইউএসএ টুডে ও দ্য গার্ডিয়ানের খবরে বলা হয়েছে, গতকাল রবিবার রাতে টেক্সাসের প্লানো শহরে ডালাস কাউবয়েস ফুটবল ম্যাচ দেখার সময় এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

ঘটনাস্থলের পাশেই কর্মরত ক্রিস্টাল সাগ ফক্স নিউজকে জানান, ওই বাড়িটির বাইরে এক নারীর সঙ্গে আরেক পুরুষের তিনি তর্ক করতে দেখেন। তিনি আরও জানান, তর্কের একপর্যায়ে নারীটি ভেতরে প্রবেশ করেন। তার পিছু পিছু পুরুষটিও বন্দুক নিয়ে যান। এরপর বেশ কয়েকটি গুলির আওয়াজ পান।

তার ধারণা, ঘরোয়া আয়োজনের পার্টিতে ওই ব্যক্তি স্বয়ংক্রিয় মেশিন দিয়ে গুলি চালিয়েছেন।

এ ব্যাপারে প্লানোর পুলিশ কর্মকর্তা ডেভিড তেলি বলেন, এ ঘটনায় গুলিবিদ্ধ দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, ‘আমরা বিষয়টি খতিয়ে দেখছি। প্রাথমিকভাবে মনে হচ্ছে, হামলাকারীর সঙ্গে আরেক নারীর সম্পর্কের টানাপড়েনে এই ঘটনা ঘটেছে। ‘

পুলিশ কর্মকর্তা ডেভিড তেলি জানান, খবর পেয়ে প্রথমে এক পুলিশ কর্মকর্তা বাড়িটিতে উপস্থিত হন এবং সন্দেহভাজন হামলাকারীর মুখোমুখি পড়েন। পরে তিনি গুলি করে তাকে হত্যা করেন।  পুলিশ জানিয়েছে, বাড়িটিতে যারা অবস্থান করছিলেন, সবাই প্রাপ্তবয়স্ক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: