শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

টেকনোর ফ্ল্যাগশিপ সিরিজের স্মার্টফোন ‘ক্যামন এক্স, ক্যামন এক্স প্রো’



তথ্যপ্রযুক্তি ডেস্ক::বাংলাদেশের বাজারে ক্যামন এক্স এবং ক্যামন এক্স প্রো নামে ফ্ল্যাগশিপ সিরিজের দুটি স্মার্টফোন নিয়ে এল বিশ্বের অন্যতম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল। গত ৯ মে রাজধনীর ওয়েস্টিন হোটেলে আয়োজি এক অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মোচন করা হয় স্মার্টফোন দুটি।

এ সময় উপস্থিত ছিলেন- ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক, সিওও শ্যামল সাহা, হেড অফ মার্কেটিং মো. আসাদুজ্জামান প্রমূখ।

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, ক্রেতা ও ভোক্তাদের পছন্দের সাথে হ্যান্ডসেটের দামের সামঞ্জস্য রেখে, টেকনো মোবাইলের উদ্ভাবনী পণ্যগুলি বাজারজাত করা হয়।

এছাড়াও আমরা ক্রেতার চাহিদা, পছন্দ এবং প্রয়োজনের প্রতি অধিক গুরুত্ব দিয়ে সেই অনুযায়ী পণ্য উৎপাদন করে থাকি। ক্যামন এক্স, ক্যামন এক্স প্রো দুইটি স্মার্টফোনই ব্যবহারকারীর সাচ্ছন্দ্য, সন্তুষ্টি নিশ্চিত করার পাশাপাশি প্রতিযোগীতায় এগিয়ে থাকবে।

ক্যামন এক্স প্রো স্মার্টফোনে রয়েছে-
২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। ৬.০ ইঞ্চি ফুল এইচডি ইনফিনিটি (১৮:৯) ডিসপ্লের সাথে আছে ২.৫ডি গ্লাস। ২.০ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর, ৪ গিগাবাইট র‍্যাম, ৬৪ গিগাবাইট ইন্টারন্যাল মেমোরি এবং ৩৭৫০ এমএএইচ ব্যাটারীর।

ক্যামন এক্স স্মার্টফোনে রয়েছে- ২০ মেগাপিক্সেল সেলফি, ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। ৩ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারন্যাল মেমোরি।
ক্যামন এক্স এবং ক্যামন এক্স প্রো উভয় মডেলের স্মার্টফোনেই ফেস আইডি প্রযুক্তি চালু করেছে টেকনো মোবাইল।

সারাদেশে জুড়ে টেকনো মোবাইলের ব্র্যান্ড আউটলেটের পাশাপাশি রিটেইল শপে পাওয়া যাবে ক্যামন এক্স প্রো এবং ক্যামন এক্স। স্মার্টফোন দুটি বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে- ২২,৯৯০ টাকা, ১৭৯৯০ টাকা।

উল্লেখ্য, টেকনো মোবাইল ২০১৭ সালের জুলাই মাস থেকে বাংলাদেশে কার্যক্রম শুরু করে। টেকনো তাদের প্রতিটি হ্যান্ডসেটে ১৩ মাসের ওয়ারেন্টির পাশাপাশি, বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিচ্ছে, যা নিশ্চিত করে থাকে ট্রানশান হোল্ডিংসের সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: