সোমবার, ১৬ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেদারল্যান্ডে বাংলাদেশ নারী ক্রিকেট দলকে লাল গালিচা সংবর্ধনা  » «   বাজারে অ্যাপলের নতুন ল্যাপটপ  » «   বেলকে বিক্রি করতে প্রস্তুত রিয়াল: পেরেজ  » «   চায়ের বিজ্ঞাপনে ঐন্দ্রিলা  » «   দলের হারে যাকে দায়ী করছেন ক্রোয়েশিয়ার কোচ  » «   সিরিয়ায় ইসরায়েলের রকেট হামলায় ৯ সেনা নিহত  » «   ট্রাম্প-পুতিনের বৈঠকে কি হতে যাচ্ছে?  » «   আকর্ষণীয় চোখের কৌশল  » «   ভয়ে ‘মসজিদের ওযুখানায়’ রাত কাটাচ্ছে তরুণী!  » «   রাতে দেশ ছাড়ছেন মাশরাফি  » «   বিজয় উল্লাস করতে গিয়ে ২ ফ্রান্স সমর্থকের মৃত্যু  » «   দুই মামলায় খালেদার জামিন শুনানি আজ  » «   উড়ন্ত ট্রেন আসছে এবার !  » «   পানামা পেপারসে নামচার ব্যবসায়ীকে দুদকে জিজ্ঞাসাবাদ  » «   বিয়ের প্রলোভনে ধর্ষণ, ধরা পরে অদ্ভুত কাণ্ড পুলিশ সদস্যের!  » «  

টেকনোর ফ্ল্যাগশিপ সিরিজের স্মার্টফোন ‘ক্যামন এক্স, ক্যামন এক্স প্রো’



তথ্যপ্রযুক্তি ডেস্ক::বাংলাদেশের বাজারে ক্যামন এক্স এবং ক্যামন এক্স প্রো নামে ফ্ল্যাগশিপ সিরিজের দুটি স্মার্টফোন নিয়ে এল বিশ্বের অন্যতম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল। গত ৯ মে রাজধনীর ওয়েস্টিন হোটেলে আয়োজি এক অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মোচন করা হয় স্মার্টফোন দুটি।

এ সময় উপস্থিত ছিলেন- ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক, সিওও শ্যামল সাহা, হেড অফ মার্কেটিং মো. আসাদুজ্জামান প্রমূখ।

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, ক্রেতা ও ভোক্তাদের পছন্দের সাথে হ্যান্ডসেটের দামের সামঞ্জস্য রেখে, টেকনো মোবাইলের উদ্ভাবনী পণ্যগুলি বাজারজাত করা হয়।

এছাড়াও আমরা ক্রেতার চাহিদা, পছন্দ এবং প্রয়োজনের প্রতি অধিক গুরুত্ব দিয়ে সেই অনুযায়ী পণ্য উৎপাদন করে থাকি। ক্যামন এক্স, ক্যামন এক্স প্রো দুইটি স্মার্টফোনই ব্যবহারকারীর সাচ্ছন্দ্য, সন্তুষ্টি নিশ্চিত করার পাশাপাশি প্রতিযোগীতায় এগিয়ে থাকবে।

ক্যামন এক্স প্রো স্মার্টফোনে রয়েছে-
২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। ৬.০ ইঞ্চি ফুল এইচডি ইনফিনিটি (১৮:৯) ডিসপ্লের সাথে আছে ২.৫ডি গ্লাস। ২.০ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর, ৪ গিগাবাইট র‍্যাম, ৬৪ গিগাবাইট ইন্টারন্যাল মেমোরি এবং ৩৭৫০ এমএএইচ ব্যাটারীর।

ক্যামন এক্স স্মার্টফোনে রয়েছে- ২০ মেগাপিক্সেল সেলফি, ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। ৩ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারন্যাল মেমোরি।
ক্যামন এক্স এবং ক্যামন এক্স প্রো উভয় মডেলের স্মার্টফোনেই ফেস আইডি প্রযুক্তি চালু করেছে টেকনো মোবাইল।

সারাদেশে জুড়ে টেকনো মোবাইলের ব্র্যান্ড আউটলেটের পাশাপাশি রিটেইল শপে পাওয়া যাবে ক্যামন এক্স প্রো এবং ক্যামন এক্স। স্মার্টফোন দুটি বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে- ২২,৯৯০ টাকা, ১৭৯৯০ টাকা।

উল্লেখ্য, টেকনো মোবাইল ২০১৭ সালের জুলাই মাস থেকে বাংলাদেশে কার্যক্রম শুরু করে। টেকনো তাদের প্রতিটি হ্যান্ডসেটে ১৩ মাসের ওয়ারেন্টির পাশাপাশি, বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিচ্ছে, যা নিশ্চিত করে থাকে ট্রানশান হোল্ডিংসের সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: