শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ  » «   কমতে শুরু করেছে চালের দাম  » «   কনডমের বিজ্ঞাপনে সানি লিওন, চটেছেন ভারতীয়রা  » «   সাতক্ষীরায় ১৩ রোহিঙ্গা উদ্ধার করেছে পুলিশ  » «   পরিচালক এফআই মানিকের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল  » «   ‘মেসির কারণেই নেইমার বার্সা ছেড়েছেন’  » «   রিয়াল মাদ্রিদে যাচ্ছেন কাভানি!  » «   কাশিমপুরে পাঁচ কারারক্ষী বরখাস্ত  » «   নাটোর থেকে তিন’শ মণ পাট বোঝাই ট্রাক উধাও  » «   সাপাহারে কারিতাসের ভেলিডেশন এট ওয়ার্ড লেভেল অনুষ্ঠিত  » «   ঢামেক হাসপাতাল‘সরকারী কাজ এমনই হয়!’  » «   সাপাহারে বিদ্যুৎস্পৃৃষ্টে রাজমিস্ত্রী নিহত!  » «   যে নয়টি কারণে প্রতিদিন খেতে পারেন দই  » «   লড়াই করতে চান রোহিঙ্গারা  » «   সীতাকুণ্ডে মাইক্রোবাস চাপায় নিহত ১  » «  

টুইনমস এমকিউ৭১৮জি ট্যাবলেট বাজারে



নিউজ ডেস্ক::টুইনমস ব্রান্ডের এমকিউ৭১৮জি মডেলের ট্যাবলেট বাজারে নিয়ে এসেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। সোমবার (১০ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এন্ড্রয়েড অপারেটিং সম্পন্ন এই ট্যাবলেটে রয়েছে, এমটিকে ৮৭৩৫ কোরটেক্স এ৭ মডেলের কোয়াডকোর প্রসেসর, ২ জিবি র‍্যাম, ১৬ জিবি মেমোরি, ৭ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, ৪.০ ব্লুটুথ, ৫ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ২.০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ট্যাবলেটটি ১১০০০ টাকায় ক্রয় করা যাবে। সাথে ফ্রি পাওয়া যাবে, একটি ইউএসবি ডাটা ক্যাবল, একটি ওটিজি ক্যাবল, একটি স্টেরিও হেডফোন, চার্জার, ক্লিনিং ক্লথ এবং একটি স্ক্রীন প্রটেক্টর। এছাড়াও ১ বছরের বিক্রয়োত্তর সেবা। বিস্তারিত: ০১৭৩০৩১৭৭৯৮।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: