শনিবার, ২২ জুলাই ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শাবানা  » «   সৌদিতে ৬ মাসের উপার্জন ৪৩১ রিয়াল, তা নিয়েও নাটক!  » «   সমুদ্র বন্দরগুলোতে ৩ নম্বর সতর্ক সংকেত  » «   অভিনেতা আবদুর রাতিন আর নেই  » «   বরফের নিচে মিলল ৭৫ বছর ধরে নিখোঁজ দম্পতির মৃতদেহ  » «   নারীরা কি করব জিয়ারত করতে পারবে?  » «   চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১  » «   মিথ্যা নারী নির্যাতন মামলায় পালিয়ে বেড়াচ্ছে মানবাধিকার কর্মী  » «   ধূমপান ছাড়তে ইব্রাহিমের কান্ড!  » «   ‘নির্বাচনের আগে সব দলকে এক রাস্তায় আনতে হবে’  » «   যে ১২টি তথ্য ফেসবুকে রাখলে বিপদ ঘটবে  » «   সৌদি পাঠানোর প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ  » «   কুমিল্লা মেডিকেলের অব্যবস্থাপনা নিয়ে হাইকোর্টে রিট  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশী খাজা নাজিবুল্লাহ্ চৌধুরীর গণসংযোগ  » «   বিচার না পেলে আত্মহত্যা করবে ধর্ষিতা কিশোরী  » «  

টুইনমস এমকিউ৭১৮জি ট্যাবলেট বাজারে



নিউজ ডেস্ক::টুইনমস ব্রান্ডের এমকিউ৭১৮জি মডেলের ট্যাবলেট বাজারে নিয়ে এসেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। সোমবার (১০ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এন্ড্রয়েড অপারেটিং সম্পন্ন এই ট্যাবলেটে রয়েছে, এমটিকে ৮৭৩৫ কোরটেক্স এ৭ মডেলের কোয়াডকোর প্রসেসর, ২ জিবি র‍্যাম, ১৬ জিবি মেমোরি, ৭ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, ৪.০ ব্লুটুথ, ৫ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ২.০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ট্যাবলেটটি ১১০০০ টাকায় ক্রয় করা যাবে। সাথে ফ্রি পাওয়া যাবে, একটি ইউএসবি ডাটা ক্যাবল, একটি ওটিজি ক্যাবল, একটি স্টেরিও হেডফোন, চার্জার, ক্লিনিং ক্লথ এবং একটি স্ক্রীন প্রটেক্টর। এছাড়াও ১ বছরের বিক্রয়োত্তর সেবা। বিস্তারিত: ০১৭৩০৩১৭৭৯৮।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: