সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

টি-টোয়েন্টি শুরুর আগেই বাংলাদেশের জন্য সুখবর



নিউজ ডেস্ক::ক্যারিবীয়দের বিপক্ষে তিন ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আগামীকাল বুধবার (১ আগস্ট) সেন্ট কিটসে বাংলাদেশ সময় সকাল সাড়ে ছয়টায় শুরু হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। আর এই ম্যাচ শুরু হওয়ার আগেই সাকিব আল হাসানরা দারুন একটি সুখবর পেলেন।

এই সিরিজে ওয়েস্ট ইন্ডিজের দলে নেই ব্যাটিং দানব ক্রিস গেইল। ক্রিকেটের এই ব্যাটিং দানবকে বিশ্রাম দেওয়া হয়েছে। এর আগে টি-টোয়েন্টির জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করে স্বাগতিকরা। আর এই দলে ফিরেছেন কারডউইক ওয়ালটন ও শেলডন কটরেল।

ওয়ানডে সিরিজে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচে মোট ১৪২ রান করেছেন গেইল। যার মধ্যে শেষ ম্যাচে ৬৬ বলে ৭৩ রানের দারুণ একটা ইনিংস খেলেছেন তিনি। যদিও মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন বাংলাদেশ ২-১ ব্যবধানে ওই সিরিজ জিতে নিয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ দল: কার্লস ব্রাথওয়েট (অধিনায়ক), সামুয়েল বাদরি, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, এভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, মারলন সামুয়েলস, চাদউইক ওয়ালটন ও কেসরিক উইলিয়ামস।

আমেরিকার ফ্লোরিডায় ৫ আগস্ট বাংলাদেশ সময় সকাল ছয়টায় শুরু হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ। একই ভেন্যুতে ৬ আগস্ট বাংলাদেশ সময় সকাল ছয়টায় শুরু হবে তৃতীয় ম্যাচ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: