সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদাকে যথাযথ চিকিৎসা দিতে হাইকোর্টের নির্দেশ  » «   খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন: মির্জা ফখরুল  » «   সিরিয়ায় তুর্কিপন্থী বিদ্রোহীদের সংঘর্ষে নিহত ২৫  » «   ফাঁস হলো খাশোগির লাশ টুকরো করার ছবি!  » «   ওবায়দুল কাদেরের বক্তব্য অশনি সংকেত: রিজভী  » «   সংসদ নির্বাচন: তথ্য সংগ্রহে পুলিশ ও ইসির লুকোচুরি  » «   কামাল আউট, তারেক ইন!  » «   তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সে বিক্ষোভ: নিহত ১, আহত ৪০৯  » «   দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «  

টি-টোয়েন্টিতে পাকিস্তানের কাছে হোয়াইটওয়াশ নিউজিল্যান্ড



স্পোর্টস ডেস্ক:: তিন ম্যাচে টি-টোয়েন্টির শেষটিতে নিউজিল্যান্ডকে ৪৭ রানে হারিয়েছে পাকিস্তান। এই জয়ের ফলে কিউইদের ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করল পাকিস্তান।

রবিবার রাতে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরুতে ব্যাট করে তিন উইকেট হারিয়ে পাকিস্তান ১৬৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ৭৯ রান করেন বাবর আজম। ‍দ্বিতীয় সর্বোচ্চ ৫৩ রান আসে মোহম্মদ হাফিজের ব্যাট থেকে। এ ছাড়া ফকর জামান ১১ ও সোয়েব মালিক ১৯ রান করেন।

জয়ের জন্য ১৭৬৭ রানের লক্ষে খেলতে নেমে নিউজিল্যান্ডের শুরুটাই ছিল হতাশার। দলীয় ৪ রানে কলিন মানরোকে হারানোর পর ১৩ রানের সময় রানআউট হয়ে দলকে বিপদে ফেলেন কলিন ডি গ্র্যান্ডহোম। কেন উইলিয়ামসন এক প্রান্ত আগলে রাখলেও আরেক প্রান্তে ছিল ভাঙনের মিছিল।

পাকিস্তানে বোলারদের তোপে ওপেনার গ্লেন ফিলিপস ২৬ ও ইশ সৌদির অপরাজিত ১১ ছাড়া আর কেউ দুই অঙ্কই ছুঁতে পারেননি। অধিনায়ক উইলিয়ামসন ৩৮ বলে ৮ চার ও ২ ছক্কায় ৬০ রানের সর্বোচ্চ ইনিংসটি খেলেন। শেষ পর্যন্ত ১৬.৫ ওভারে ১১৯ রানে অলআউট হয় নিউজিল্যান্ড।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: