শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

টি-টোয়েন্টিতে পাকিস্তানের কাছে হোয়াইটওয়াশ নিউজিল্যান্ড



স্পোর্টস ডেস্ক:: তিন ম্যাচে টি-টোয়েন্টির শেষটিতে নিউজিল্যান্ডকে ৪৭ রানে হারিয়েছে পাকিস্তান। এই জয়ের ফলে কিউইদের ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করল পাকিস্তান।

রবিবার রাতে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরুতে ব্যাট করে তিন উইকেট হারিয়ে পাকিস্তান ১৬৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ৭৯ রান করেন বাবর আজম। ‍দ্বিতীয় সর্বোচ্চ ৫৩ রান আসে মোহম্মদ হাফিজের ব্যাট থেকে। এ ছাড়া ফকর জামান ১১ ও সোয়েব মালিক ১৯ রান করেন।

জয়ের জন্য ১৭৬৭ রানের লক্ষে খেলতে নেমে নিউজিল্যান্ডের শুরুটাই ছিল হতাশার। দলীয় ৪ রানে কলিন মানরোকে হারানোর পর ১৩ রানের সময় রানআউট হয়ে দলকে বিপদে ফেলেন কলিন ডি গ্র্যান্ডহোম। কেন উইলিয়ামসন এক প্রান্ত আগলে রাখলেও আরেক প্রান্তে ছিল ভাঙনের মিছিল।

পাকিস্তানে বোলারদের তোপে ওপেনার গ্লেন ফিলিপস ২৬ ও ইশ সৌদির অপরাজিত ১১ ছাড়া আর কেউ দুই অঙ্কই ছুঁতে পারেননি। অধিনায়ক উইলিয়ামসন ৩৮ বলে ৮ চার ও ২ ছক্কায় ৬০ রানের সর্বোচ্চ ইনিংসটি খেলেন। শেষ পর্যন্ত ১৬.৫ ওভারে ১১৯ রানে অলআউট হয় নিউজিল্যান্ড।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: