মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

টিকিট বিক্রির অনিয়ম ধরতে কমলাপুরে দুদকের অভিযান



নিউজ ডেস্ক:: ট্রেনের অগ্রিম টিকিট বিক্রিতে অনিয়ম, কালোবাজারি হচ্ছে কিনা তা তদারকি করতে কমলাপুর রেলস্টেশনে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার (৩০ জুলাই) সকাল সাড়ে ১০টায় রাজধানীর কমলাপুরে টিকিট বিক্রি কার্যক্রম তদারকি করেন দুদক টিম। দুদকের সহকারী পরিচালক জি এম আহসানুল কবির অভিযান পরিচালনা করেন।

অভিযান শেষে তিনি জানান, অনলাইনে এক যাত্রীর অভিযোগের প্রেক্ষিতে কমলাপুর স্টেশনে অভিযান চালানো হয়। আমরা কোনো অনিয়ম পাইনি। তবে অনলাইনে টিকিটের বিষয়ে কিছু অভিযোগ রয়েছে, সেটি খতিয়ে দেখা হচ্ছে। টিকিট বিক্রির অনিয়ম খতিয়ে দেখতে অন্য স্টেশনেও অভিযান চালানো হবে বলে জানান দুদকের এ কর্মকর্তা। এদিকে আসন্ন পবিত্র ঈদুল-আজহা উপলক্ষে সোমবার ২৯ জুলাই থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে।

মঙ্গলবার ৩০ জুলাই সকাল ৯টা থেকে দেয়া হচ্ছে ৮ আগস্টের (বৃহস্পতিবারে) টিকিট। এ দিনের টিকিটের জন্যে যেন যুদ্ধে নেমেছেন মানুষ। গতকাল রাত থেকে টিকিট প্রত্যাশীদের স্টেশনে যেন তিল ধারণের ঠাঁই নেই। মানুষের দীর্ঘ লাইনে অপেক্ষা করছে কাঙ্ক্ষিত টিকিটের জন্য। কাউন্টারের সামনে থেকে শুরু করে সড়কের কাছাকাছি পৌঁছেছে লাইন। টিকিট প্রত্যাশীদের ভিড়ে স্টেশন এলাকা যেন জনসমুদ্রে পরিণত হয়েছে।

তবে এবারও রাজধানীর পাঁচটি স্থান থেকে ঈদের অগ্রিম টিকিট দেয়া হচ্ছে। এরমধ্যে রাজশাহী খুলনা ও রংপুর বিভাগের টিকিট কমলাপুরে পাওয়া যাচ্ছে। বিমানবন্দর স্টেশনে দেয়া হচ্ছে নোয়াখালী ও চট্টগ্রামের টিকিটসহ সব আন্তঃনগর ট্রেনের টিকিট। তেজঁগাওয়ে দেয়া হচ্ছে ময়মনসিংহ ও জামালপুরগামী ট্রেনের টিকিট। বনানী থেকে নেত্রকোনাগামী এবং পুরাতন ফুলবাড়িয়া স্টেশন থেকে দেয়া হচ্ছে সিলেট ও কিশোরগঞ্জের টিকেট।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: