রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «   রাতে মোবাইল ব্যবহার করলে হয়ে যাবেন অন্ধ!  » «   ৬ মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার  » «   সৌন্দর্যের ৫ গোপন রহস্য!  » «   পরকীয়া প্রেমিকসহ চেয়ারম্যান-কন্যা আটক!  » «   হাত-পা বেঁধে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি  » «   ছবি আঁকলেন প্রধানমন্ত্রী  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘মাদকের বিরুদ্ধে অভিযান কিন্তু চলছে’  » «   তাসপিয়া হত্যা মামলার আসামি আদনানের বাবার বক্তব্য!  » «   রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «  

টিকল না ১০ নম্বর সম্পর্কও? সুস্মিতার বয়ফ্রেন্ডের তালিকা…



বিনোদন ডেস্ক::সুন্দরী নারীদের নাকি কখনো বয়স জিজ্ঞেস করতে নেই। আর তিনি যদি হন সাবেক ‘মিস ইউনিভার্স’ তাহলে তো কোনো কথাই নেই। হ্যাঁ, বাঙালি কন্যা সুস্মিতা সেনের কথাই বলছি।

গত রবিবার ৪২ বছর বয়সে পা রাখলেন সুস্মিতা। তিনি ৪০-এর ঘরে পা রাখলেও, এখনো সে মোহময়ী, তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু ৪২ বছর বয়সেও তিনি বিয়ের পিঁড়িতে বসেননি।

বাঙালি কন্যা সুস্মিতা বিয়ে না করলেও, বয়ফ্রেন্ডের তালিকাটা অনেক লম্বা। আপনি জানেন কি কাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুস্মিতা?

ফিল্মবিটের খবর অনুযায়ী, সুস্মিতা নাকি এখন পর্যন্ত মোট ১০টি সম্পর্ক ভেঙ্গেছেন। তার বন্ধুর তালিকায় যেমন অভিনেতা রয়েছেন তেমনি রয়েছেন পরিচালকও। আর খোলামেলা সেই সম্পর্কের জন্যই বার বার খবরের শিরোনামে উঠে এসেছেন এই বাঙালি কন্যা। সুস্মিতা সেন কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তা দেখে নিন-
১. যতদূর শোনা যায়, বিক্রম ভাট ‘দস্তক’-এর শুটিংয়ের সময় সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে জড়ান। সুস্মিতার জন্য ওই সময় বিক্রমের বিয়ে ভেঙ্গে যায়। যা নিয়ে সম্প্রতি মুখও খুলেছেন বিক্রম ভাট।

২. সুস্মিতা সেন মুম্বাইয়ের একাধিক নাইটক্লাবের মালিক হৃত্বিক ভাসিনের সঙ্গে সম্পর্কে জড়ান। কিন্তু তা দুই বছর পর হৃত্বিকের সঙ্গে ব্রেকআপ হয়ে যায় সুস্মিতার।

৩. একটি রিয়েলিটি শো-এ একই সঙ্গে বিচারকের আসনে বসার পর সুস্মিতার প্রেমে পড়েন পাক ক্রিকেটার ওয়াসিম আক্রম, এমনটাই শোনা যায়। যদিও সুস্মিতা বার বার দাবি করেছেন, ওয়াসিম ভাল বন্ধু ছাড়া অন্য কিছু নন।

৪. বয়সে অনেক ছোট অভিনেতা রণদীপ হুডার সঙ্গেও এক সময় লিভ ইন করেছেন সুস্মিতা সেন। ‘কর্মা’-র শুটিংয়ের সময় ওই অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়ান সাবেক মিস ইউনিভার্স।

৫. কেরিয়ারের প্রথম দিকে মুদাসসার আজিজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা। শোনা যায়, সুস্মিতার বড় মেয়ে রেনে-কে স্নেহ করতেন মুদাসসার। কিন্তু সেই সম্পর্কও ভেঙে যায়।

৬. সুস্মিতা সেনের সঙ্গে মানবের সম্পর্ক নিয়েও এক সময় জল্পনা ছড়ায়। কিন্তু, ওই সম্পর্কও এগোয়নি বেশি দূর।

৭. ব্যবসায়ী ইমতিয়াজ খাতরির সঙ্গেও এক সময় সম্পর্ক ছিল সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেনের।

৮. হোটেল ব্যবসায়ী সঞ্জয় নারাং-এর সঙ্গে বলিউড অভিনেত্রীর সম্পর্ক ছিল বলে এক সময় গুঞ্জন ছড়ায়। কিন্তু, বিয়ের প্রস্তাবে শেষ পর্যন্ত রাজি হননি সুস্মিতা। ফলে সঞ্জয়ের সঙ্গে সম্পর্ক ভেঙ্গে তিনি বেরিয়ে আসেন বলে খবর পাওয়া যায়।

৯. বান্টি সচদেব-এর সঙ্গেও সম্পর্ক ছিল বাঙালি কন্যা সুস্মিতার। কিন্তু, সুস্মিতার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই বান্টি নাকি নেহা ধুপিয়া এবং দিয়া মির্জার সঙ্গেও ‘ডেটিং’ শুরু করেন।

১০. সুস্মিতা সেনের হটমেল ডট কম-এর প্রধান সাবির ভাটিয়ার সঙ্গেও নাকি সম্পর্ক ছিল। ওই সময় সাবির ১০.৫ ক্যারেটের একটি হিরের আংটিও সুস্মিতাকে পরিয়েছিলেন বলে শোনা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: