মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সৎ পথে থাকলে আল্লাহ সহায় হবেন: ব্যারিস্টার সুমন  » «   জিএম কাদের জাপার চেয়ারম্যান নন: রওশন  » «   মক্কা-মদিনায় হাজিদের ‘হজ অ্যাপ’ সুবিধা দিচ্ছে ভারত!  » «   হজরত শাহজালালের (রহ.) মাজারে ভক্ত-আশেকানদের ঢল  » «   পশ্চিমবঙ্গেও ছেলেধরা গুজব, একজনকে পিটিয়ে হত্যা  » «   হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «  

টানা ৪০দিন জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরুস্কার পেলো ১৭ বালক!



নিউজ ডেস্ক:: চাঁদপুরে টানা ৪০দিন জামাতে নামাজ পড়ায় ১৭ বালককে দেয়া হয়েছে বাই-সাইকেল পুরুস্কার। খান ফাউন্ডেশনের আয়োজনে বাইসাইকেল বিতরণ করা হয় ।আগে থেকেই বলা হয়েছিল খান ফাউন্ডেশনের পক্ষ থেকে ঘোষণা দিয়েছিলেন মতলবের কৃতিসন্তান বিশিষ্ট ব্যবসায়ী সুমন খান।

ঘোষণা করা হয়েছিল যদি কোন বালক টানা ৪০ দিন জামাতের সহিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতে পারে তাদেরকে একটি করে সাইকেল পুরস্কার দেওয়া হবে। এর সুবাদে তারপর থেকেই মসজিদে অনেক বালক নামাজ পড়তে শুরু করে শুরু করে শেষ পর্যন্ত ১৭ জন বালক টিকে যায় আরো অনেকেই ছিটকে পড়ে এর মধ্য থেকে কয়েক জন বালক ছিটকে পড়ে টানা ৪০ দিন নামাজ আদায় করতে পারিনি।

এ ধরনের উদ্যোগ খুবই কম দেখা যায়। ১৭ জন বালকে পরবর্তীতে একটি অনুষ্ঠানের মাধ্যমে তাদেরকে পুরস্কার এর সাইকেল গুলো বুঝিয়ে দেওয়া হয় ।

এর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চাঁদপুর মতলবের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী সুমন খান। তিনি সব কিছুর আয়োজন করেন এবং উনার পক্ষ থেকে সাইকেল গুলি পুরস্কার দেওয়া হয়। এই পুরস্কারের পরে প্রশংসায় ভাসছেন সুমন খান। এরই মধ্যে ফেসবুকে এই ছবিটি ভাইরাল হয়েছে সবাই কমেন্টে লিখেছেন সুমন ভাইয়ের মত ব্যবসায়ী দেশে আরো থাকা দরকার ছিল তাইলে দেশটা পরিবর্তন হয়ে যেত এরকম উদ্যোগ নেওয়াটা উনার জন্য সময় উপযোগী একটি উদ্যোগ সেটার জন্য তাকে অনেক ধন্যবাদ জানিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: