বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাগুরায় গলায় দড়ি নিয়ে গৃহবধুর আত্মহত্যা  » «   প্রেমিকের কথায় স্বামীকে ছেড়ে দ্বিতীয় স্বামীর কাছে প্রতারিত হলো নারী!  » «   নারায়ণগঞ্জে গণপিটুনিতে ২ ডাকাত নিহত  » «   হেডফোন ব্যবহারে যেসব সমস্যা হতে পারে  » «   ৩ মাসেও মিলেনি কোনো তথ্যধর্ষণের পর সদ্য ভূমিষ্ট নবজাতক ও মাকে খুন  » «   ৩০০০ স্কুল পাচ্ছে সাড়ে ১০ হাজার কোটি টাকা  » «   ‘অভিনয় আমার ইবাদত’  » «   পরকীয়া, স্বামীকে হত্যা, এবার হবে ফাঁসি  » «   ‘সংবিধান তো কোরআন না, যে পরিবর্তন করা যাবে না’  » «   শাকিবের সেই ‘স্যাক্রিফাইস’ ইস্যুতে শাবনূর-মাহি যা বললেন  » «   কাউন্সিলরদের নাম ঘোষণা করবে না আ’লীগ  » «   বিএনপি নেতা আমীর খসরুর বাসায় মার্কিন রাষ্ট্রদূত  » «   শাহজালাল বিমানবন্দরে ৩১৮ কার্টন সিগারেট জব্দ  » «   ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন স্থগিত  » «   ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচনের নির্দেশ  » «  

টাঙ্গাইলে চোখ উপড়ে ফেলা শিশুর মরদেহ উদ্ধার



downloadটাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের ভাটচান্দায় চোখ উপড়ে ফেলা জুয়েল (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ভাটচান্দা গ্রামের শহিদুর রহমানের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ভাটাচান্দা কবরস্থান কমিটির উদ্যোগে শুক্রবার রাতে এক ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। জুয়েলও সেই ওয়াজ মাহফিল শুনতে যায়। রাতে ওয়াজ মাহফিল শেষে জুয়েল বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা খুঁজতে শুরু করে। সারারাত খুঁজেও জুয়েলের কোনো খবর পাওয়া যায়নি।

এরপর শনিবার ভোরে স্থানীয়রা কবরস্থানের পাশে ধানক্ষেতে জুয়েলের চোখ উপড়ে ফেলা মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: