শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

টাঙ্গাইলে চোখ উপড়ে ফেলা শিশুর মরদেহ উদ্ধার



downloadটাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের ভাটচান্দায় চোখ উপড়ে ফেলা জুয়েল (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ভাটচান্দা গ্রামের শহিদুর রহমানের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ভাটাচান্দা কবরস্থান কমিটির উদ্যোগে শুক্রবার রাতে এক ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। জুয়েলও সেই ওয়াজ মাহফিল শুনতে যায়। রাতে ওয়াজ মাহফিল শেষে জুয়েল বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা খুঁজতে শুরু করে। সারারাত খুঁজেও জুয়েলের কোনো খবর পাওয়া যায়নি।

এরপর শনিবার ভোরে স্থানীয়রা কবরস্থানের পাশে ধানক্ষেতে জুয়েলের চোখ উপড়ে ফেলা মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: