মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

টাইগার কোচ হতে চান সুজন



খেলাধুলা ডেস্ক::পদত্যাগ করেছেন জাতীয় দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে। গত বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে প্রতিবেদন প্রকাশ করে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সবশেষ ওয়ানডে সিরিজ চলাকালীন তিনি পদত্যাগপত্র দেন বলে (৯ নভেম্বর) বৃহস্পতিবার নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। কিন্তু এক দিন পরেই আলোচনায় জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন। বাংলাদেশ ক্রিকেট দলের পরবর্তী প্রধান কোচ হতে পারেন সাবেক এই অধিনায়ক।

এ বিষয়ে খালেদ মাহমুদ বলেন, আমি নানা সময়ে নানা রকম চ্যালেঞ্জ নিয়ে এই পর্যন্ত এসেছি। যখন অধিনায়কের দায়িত্ব আমাকে দেয়া হয়েছিলো, তখনও ভাঙাচোরা একটা দল নিয়ে এগিয়েছি। এ ছাড়া কোচিংও করছি অনেক দিন ধরে। আমার মনে হয় না এই পর্যায়ের কোচিং খুব কঠিন জিনিস। তবে অনুপ্রেরণা দেয়ার কাজটা গুরুত্বপূর্ণ। বোর্ড যদি আমাকে এই কাজের উপযুক্ত মনে করে এবং দায়িত্ব দেয়, তাহলে আমি পুরোপুরি প্রস্তুত আছি।

তিনি আরো বলেন, চন্ডিকা হাথুরুসিংহের এমন একটা সিদ্ধান্ত আসতে পারে, তার কোনো ধারণাই ছিলো না। বিষয়টি নিয়ে আমি খুব অবাক হয়েছি। আমি এখনো নিশ্চিত না । ঠিক কী কারণে এটা করলো তা আমি জানি না। চন্ডিকা হাথুরুসিংহের সবচেয়ে বেশি যোগাযোগ ছিলো বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন ও সুজনের সঙ্গে। তারপরও পদত্যাগ করার মতো বড় একটা বিষয় নিয়ে তিনি এ দুজনের সঙ্গে কেনো আলোচনা করারও দরকার মনে করেননি, তা এক বিস্ময়কর ব্যাপার।

এ ব্যাপারে সুজন বলেন, আমার সঙ্গে ওর সম্পর্কটা চমৎকার ছিলো। কিন্তু হঠাৎ করে এমন একটা সিদ্ধান্ত কেনো নিলো; এটা বিস্ময়কর ব্যাপার। ওর সঙ্গে কথা না বলে আসল ব্যাপারটা জানার কোনো উপায় আমি দেখছি না। চান্দিকার পদত্যাগের পরই বোর্ডে পরবর্তী অধিনায়ক হিসেবে সুজনের কথা বলা হচ্ছে। কিন্তু সাবেক টেস্ট অধিনায়ক ব্যাপারটা জেনেছেন আজ। তিনি বলেন, ‘আমার কথা যে আলোচনা হচ্ছে, সেটা আমি জানতামই না। আজ একজন বললো। আসলে কী হবে সেটা জানতে আরো সময়ের প্রয়োজন। বোর্ডে এই ব্যাপার নিয়ে আলোচনা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: