শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

টাইগার কোচ হতে চান সুজন



খেলাধুলা ডেস্ক::পদত্যাগ করেছেন জাতীয় দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে। গত বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে প্রতিবেদন প্রকাশ করে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সবশেষ ওয়ানডে সিরিজ চলাকালীন তিনি পদত্যাগপত্র দেন বলে (৯ নভেম্বর) বৃহস্পতিবার নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। কিন্তু এক দিন পরেই আলোচনায় জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন। বাংলাদেশ ক্রিকেট দলের পরবর্তী প্রধান কোচ হতে পারেন সাবেক এই অধিনায়ক।

এ বিষয়ে খালেদ মাহমুদ বলেন, আমি নানা সময়ে নানা রকম চ্যালেঞ্জ নিয়ে এই পর্যন্ত এসেছি। যখন অধিনায়কের দায়িত্ব আমাকে দেয়া হয়েছিলো, তখনও ভাঙাচোরা একটা দল নিয়ে এগিয়েছি। এ ছাড়া কোচিংও করছি অনেক দিন ধরে। আমার মনে হয় না এই পর্যায়ের কোচিং খুব কঠিন জিনিস। তবে অনুপ্রেরণা দেয়ার কাজটা গুরুত্বপূর্ণ। বোর্ড যদি আমাকে এই কাজের উপযুক্ত মনে করে এবং দায়িত্ব দেয়, তাহলে আমি পুরোপুরি প্রস্তুত আছি।

তিনি আরো বলেন, চন্ডিকা হাথুরুসিংহের এমন একটা সিদ্ধান্ত আসতে পারে, তার কোনো ধারণাই ছিলো না। বিষয়টি নিয়ে আমি খুব অবাক হয়েছি। আমি এখনো নিশ্চিত না । ঠিক কী কারণে এটা করলো তা আমি জানি না। চন্ডিকা হাথুরুসিংহের সবচেয়ে বেশি যোগাযোগ ছিলো বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন ও সুজনের সঙ্গে। তারপরও পদত্যাগ করার মতো বড় একটা বিষয় নিয়ে তিনি এ দুজনের সঙ্গে কেনো আলোচনা করারও দরকার মনে করেননি, তা এক বিস্ময়কর ব্যাপার।

এ ব্যাপারে সুজন বলেন, আমার সঙ্গে ওর সম্পর্কটা চমৎকার ছিলো। কিন্তু হঠাৎ করে এমন একটা সিদ্ধান্ত কেনো নিলো; এটা বিস্ময়কর ব্যাপার। ওর সঙ্গে কথা না বলে আসল ব্যাপারটা জানার কোনো উপায় আমি দেখছি না। চান্দিকার পদত্যাগের পরই বোর্ডে পরবর্তী অধিনায়ক হিসেবে সুজনের কথা বলা হচ্ছে। কিন্তু সাবেক টেস্ট অধিনায়ক ব্যাপারটা জেনেছেন আজ। তিনি বলেন, ‘আমার কথা যে আলোচনা হচ্ছে, সেটা আমি জানতামই না। আজ একজন বললো। আসলে কী হবে সেটা জানতে আরো সময়ের প্রয়োজন। বোর্ডে এই ব্যাপার নিয়ে আলোচনা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: