বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

টসে জিতে বোলিংয়ে বাংলাদেশ, দলে পরিবর্তন



খেলাধুলা ডেস্ক::ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে দ্বিতীয় টেস্ট খেলতে নেমেছে বাংলাদেশ। সাবিনা পার্কে টসে জিতে উইন্ডিজদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

প্রথম ম্যাচের দল থেকে এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে টাইগাররা। পেসার রুবেল হোসেনের জায়গায় আজ খেলছেন স্পিনার তাইজুল ইসলাম।

প্রথম টেস্টে ইনিংস ও ২১৯ রানের ব্যবধানে হারেন সাকিব-তামিমরা। ইতিহাসে প্রথমবারের মতো টেস্ট ক্রিকেটে সর্বনিম্ন রানের রেকর্ড ও করে বাংলাদেশ। প্রথম ইনিংসে ৪৩ রানে অলআউট হয় মুশফিক-সাকিবরা। টাইগাররা ব্যাটিং-বোলিং কোনো বিভাগেই দাঁড়াতেই পারেননি।

অন্যদিকে, একই পিচে সাবলীল ব্যাটিং করেছিলেন উইন্ডিজ ব্যাটসম্যানরা। প্রথম ইনিংসে ৪৩ রানের জবাবে খেলতে নেমে উইন্ডিজ ব্যাটসম্যানরা তুলেন ৪০৬ রান। দ্বিতীয় ইনিংসেও ব্যর্থ হয় টাইগাররা।

বাংলাদেশ দল

তামিম ইকবাল, লিটন দাস, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, নুরুল হাসান (উইকেট কিপার), মেহেদী মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ ও কামরুল রাব্বি।

ওয়েস্ট ইন্ডিজ

ক্রেইগ ব্রেথওয়েট, ডেভন স্মিথ, কিরণ পাওয়েল, শাই হোপ, রোস্টন চেজ, শিমরণ হেটমেয়ার, শেন ডরিচ (উইকেট কিপার), জেসন হোল্ডার (অধিনায়ক), কেমো পল, মিগুয়েল কামিন্স ও শেনন গ্যাব্রিয়েল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: