বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «  

টসে জিতে বোলিংয়ে বাংলাদেশ, দলে পরিবর্তন



খেলাধুলা ডেস্ক::ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে দ্বিতীয় টেস্ট খেলতে নেমেছে বাংলাদেশ। সাবিনা পার্কে টসে জিতে উইন্ডিজদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

প্রথম ম্যাচের দল থেকে এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে টাইগাররা। পেসার রুবেল হোসেনের জায়গায় আজ খেলছেন স্পিনার তাইজুল ইসলাম।

প্রথম টেস্টে ইনিংস ও ২১৯ রানের ব্যবধানে হারেন সাকিব-তামিমরা। ইতিহাসে প্রথমবারের মতো টেস্ট ক্রিকেটে সর্বনিম্ন রানের রেকর্ড ও করে বাংলাদেশ। প্রথম ইনিংসে ৪৩ রানে অলআউট হয় মুশফিক-সাকিবরা। টাইগাররা ব্যাটিং-বোলিং কোনো বিভাগেই দাঁড়াতেই পারেননি।

অন্যদিকে, একই পিচে সাবলীল ব্যাটিং করেছিলেন উইন্ডিজ ব্যাটসম্যানরা। প্রথম ইনিংসে ৪৩ রানের জবাবে খেলতে নেমে উইন্ডিজ ব্যাটসম্যানরা তুলেন ৪০৬ রান। দ্বিতীয় ইনিংসেও ব্যর্থ হয় টাইগাররা।

বাংলাদেশ দল

তামিম ইকবাল, লিটন দাস, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, নুরুল হাসান (উইকেট কিপার), মেহেদী মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ ও কামরুল রাব্বি।

ওয়েস্ট ইন্ডিজ

ক্রেইগ ব্রেথওয়েট, ডেভন স্মিথ, কিরণ পাওয়েল, শাই হোপ, রোস্টন চেজ, শিমরণ হেটমেয়ার, শেন ডরিচ (উইকেট কিপার), জেসন হোল্ডার (অধিনায়ক), কেমো পল, মিগুয়েল কামিন্স ও শেনন গ্যাব্রিয়েল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: