সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

টসে জিতে বোলিংয়ে বাংলাদেশ, দলে পরিবর্তন



খেলাধুলা ডেস্ক::ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে দ্বিতীয় টেস্ট খেলতে নেমেছে বাংলাদেশ। সাবিনা পার্কে টসে জিতে উইন্ডিজদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

প্রথম ম্যাচের দল থেকে এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে টাইগাররা। পেসার রুবেল হোসেনের জায়গায় আজ খেলছেন স্পিনার তাইজুল ইসলাম।

প্রথম টেস্টে ইনিংস ও ২১৯ রানের ব্যবধানে হারেন সাকিব-তামিমরা। ইতিহাসে প্রথমবারের মতো টেস্ট ক্রিকেটে সর্বনিম্ন রানের রেকর্ড ও করে বাংলাদেশ। প্রথম ইনিংসে ৪৩ রানে অলআউট হয় মুশফিক-সাকিবরা। টাইগাররা ব্যাটিং-বোলিং কোনো বিভাগেই দাঁড়াতেই পারেননি।

অন্যদিকে, একই পিচে সাবলীল ব্যাটিং করেছিলেন উইন্ডিজ ব্যাটসম্যানরা। প্রথম ইনিংসে ৪৩ রানের জবাবে খেলতে নেমে উইন্ডিজ ব্যাটসম্যানরা তুলেন ৪০৬ রান। দ্বিতীয় ইনিংসেও ব্যর্থ হয় টাইগাররা।

বাংলাদেশ দল

তামিম ইকবাল, লিটন দাস, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, নুরুল হাসান (উইকেট কিপার), মেহেদী মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ ও কামরুল রাব্বি।

ওয়েস্ট ইন্ডিজ

ক্রেইগ ব্রেথওয়েট, ডেভন স্মিথ, কিরণ পাওয়েল, শাই হোপ, রোস্টন চেজ, শিমরণ হেটমেয়ার, শেন ডরিচ (উইকেট কিপার), জেসন হোল্ডার (অধিনায়ক), কেমো পল, মিগুয়েল কামিন্স ও শেনন গ্যাব্রিয়েল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: