মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «   রংপুর উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ প্রার্থী  » «   সিলেটে কমতে শুরু করেছে ডেঙ্গুর প্রকোপ  » «   শোভন-রাব্বানীর পর এবার আলোচনায় যুবলীগ  » «   মধ্যরাতে ‘এক কাপড়ে’ সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশি  » «   ভারতে ভয়াবহ নৌকাডুবি: নিহত ১২, নিখোঁজ ৩০  » «   এবার রিফাত হত্যার নতুন ভিডিও প্রকাশ্যে  » «   সিলেটে গ্রেফতার সেই ডিআইজির পক্ষে দাঁড়ালেন সাবেক খাদ্যমন্ত্রী  » «   পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক  » «   কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য  » «   সৌদির তেলক্ষেত্রে হামলার পর থেকেই তেলের দাম ১০ শতাংশ বৃদ্ধি  » «  

ঝড়ের কবলে তরুণী, আশ্রয় দিয়ে ধর্ষণ করলেন যুবক!



নিউজ ডেস্ক::নেত্রকোনার কলমাকান্দায় ১২ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সাদ্দাম হোসেন (২৫) নামে এক বখাটে যুবক ধর্ষণ করেছে বলে জানা যায়। এ ঘটনার প্রায় ৭ ঘণ্টা পর পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কয়রা গ্রাম থেকে ধর্ষক সাদ্দাম হোসেনকে আটক করা হয়েছে।

সোমবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের কয়রা গ্রামে ওই ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের শিকার মেয়েটিকে ওই দিন বিকালেই ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার শিবপুর গ্রামের ওই কিশোরী মেয়েটি সোমবার দুপুরে কয়রা গ্রামে তার নানার বাড়ি বেড়াতে আসার সময় হঠাৎ বৃষ্টির শুরু হয়। মেয়েটি দৌড়ে গিয়ে কয়রা গ্রামের মৃত শাহ আলীর বাড়ির সামনে নির্মাণাধীন একটি ঘরের বারান্দায় গিয়ে আশ্রয় নেয়।

এ সময় শাহ আলীর বখাটে ছেলে সাদ্দাম হোসেন মেয়েটিকে ঘরের ভেতরে গিয়ে বসার জন্য ডেকে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

এ সময় মেয়েটির ডাক-চিৎকার শুনে বাড়ির লোকজন এগিয়ে এলে ধর্ষক সাদ্দাম ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে গ্রামের লোকজন ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করে প্রথমে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করার পর সেখান থেকে ওইদিন বিকালেই মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

কলমাকান্দা থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, সাদ্দামকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: