শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «   নয়াপল্টনে সংঘর্ষ: ৩ মামলায় গ্রেফতার ৫০  » «   ভোটের ২-৩ দিন আগে মাঠে সেনাবাহিনী থাকবে: ইসি সচিব  » «   ওমরাহ শেষে বিমানেই মারা গেল চার বছরের শিশু  » «   শরিকদের সর্বোচ্চ ৬০ আসন ছাড়ার কথা ভাবছে বিএনপি  » «   বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানই হাতিয়ে নিচ্ছে অতিরিক্ত টাকা  » «   আজ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু: ফিরছেন ১৫০ রোহিঙ্গা  » «   সিলেট-২: বিএনপির মনোনয়ন ফরম নিলেন ইলিয়াসপত্নী লুনা  » «   তফসিল পেছানোর দাবিতে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   সংসদ নির্বাচন: হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপরীতে  » «  

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৬



নিউজ ডেস্ক::ঝিনাইদহ সদরের সাধুহাটি বাজারে আলমসাধু ও বাসের সংঘর্ষে ৩ জন নিহত ও ৬ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৬ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে।

নিহতরা হলো, শহিদুল ইসলাম (৩৮), লতিফ মন্ডল (৫০) ও রায়হান উদ্দিন (৬০)। নিহত রায়হান উদ্দীন ঝিনাইদহ সদর উপজেলার পান্তাপাড়া গ্রামের ইনাম উদ্দীনের ছেলে। আব্দুল লতিফ হরিনাকুন্ডু উপজেলা কেষ্টপুর গ্রামের জাকির হোসেনের ছেলে। এছাড়া নিহত আলমসাধু চালক শহিদুলের বাড়িও একই উপজেলার কেষ্টপুর গ্রামে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক রফিকুল ইসলাম জানান, সকালে হরিনাকুন্ডু থেকে আলমসাধু যোগে চালকসহ ৯ জন যাত্রী নিয়ে ঝিনাইদহ শহরে আসছিল। পথিমধ্যে সাধুহাটি বাজারে মেইন রাস্তায় ওঠার সময় পিছন দিক থেকে একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ১ জন নিহত হয় এবং হাসপাতালে নিয়ে আসার পর আরো দুই জন নিহত হয়। আহত অপর ৬ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহতরা হলেন, ডাকবাংলা ডিগ্রী কলেজের পিয়ন সাধুহাটী গ্রামের আব্দুস সালাম, কেষ্টপুর গ্রামের পানচাষী কামরুল ইসলাম, একই গ্রামের আব্দুল মোমিন, আব্দুল খালেক, মিন্টু মিয়া ও সালাম হোসেন। হতাহতরা সবাই পান চাষী বলে স্থানীয় চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন জানিয়েছেন।

এদিকে আব্দুল মোমিন নামে এক ব্যক্তি সড়ক দূর্ঘটনার সংবাদে স্ট্রোকে আক্রান্ত হন। তাকে অচেতন অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনার পর ঝিনাইদহের সাধুহাটী মোড়ে স্পিডব্রেকারের দাবিতে জনতা অবরোধের চেষ্টা করে। পরে ঝিনাইদহ সদর থানার ওসি ইমদাদুল হক শেখের আশ্বাসে জনতা অবরোধ কর্মসূচি থেকে সরে আসেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: