শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

ঝিনাইদহে পান চাষীকে হত্যা, মুলহোতাসহ গ্রেফতার ৪



নিউজ ডেস্ক::ঝিনাইদহে পানচাষি জালাল উদ্দিন হত্যার মুলহোতা মুকিমসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) ভোররাতে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, শহরের ব্যাপারী পাড়ার আব্দুল হামিদের ছেলে মেহেদি হাছান মুকিম (২৯), জামাত আলীর ছেলে জীবন (২৩), আব্দুল মালেকের ছেলে অপু (২২) ও মৃত আয়ুব হোসেনের ছেলে কাজী ফারুক হোসেন (২৩)।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, রোববার ভোররাতে শহরের কেসি কলেজের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হয় সদর উপজেলার কাশিপুর গ্রামের পানচাষী জালাল উদ্দিন। এ ঘটনায় নিহতের স্ত্রী সূখীরন নেছা বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে রাতভর অভিযান চালিয়ে ব্যাপারীপাড়া থেকে গ্রেফতার করা হয় অন্যতম আসামী কাজী ফারুক হোসেনকে।

এদিকে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার খোদাদাদ হোসেন জানান, রাতভর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মুলহোতা মুকিম, তার ২ সহযোগি জীবন হোসেন ও অপুকে গ্রেফতার করা হয়েছে। তাদের স্বীকারোক্তি মোতাবেক শহরের ব্যাপারী পাড়ার একটি পরিত্যক্ত বাড়ি উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি। মাদক ক্রয়ের টাকা ছিনতাইয়ের জন্য এ হত্যাকান্ড ঘটেছে বলে জানায় র‌্যাব।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: