বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘বঙ্গবন্ধু স্যাটেলাইট নিখোঁজ’ সংবাদটি গুজব  » «   আবারও সমুদ্রে ভাসতে চলেছে টাইটানিক  » «   সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   নির্বাচনের আগে ওয়াজ মাহফিল নয়: ইসি  » «   আসন বন্টনের বিষয়ে সমঝোতা হয়ে গেছে: ওবায়দুল কাদের  » «   আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)  » «   ড. কামালের কাছে ক্ষমা চাইলেন ফখরুল  » «   জঙ্গিবিরোধী অভিযান: খেলনা বন্দুক-জিহাদি বইসহ যুবক আটক  » «   কাবুলে আত্মঘাতী বোমা বিস্ফোরণে নিহত ৪৩  » «   তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «  

ঝিনাইদহে গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী পালাতক



12. hotthaনিউজ ডেস্ক:
ঝিনাইদহের মহেশপুরে শুক্রবার সকালে সুফিয়া বেগম (৩৭) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী রাজু। স্ত্রী হত্যা করার পর পালিয়েছে রাজু।
স্থানীয়রা জানান, সম্প্রতি সুফিয়ার সাথে রাজুর বিবাহ হয়েছে। যৌতুকের জন্য রাজু সুফিয়াকে অত্যাচার করতো। বৃহস্পতিবার তার পিতার নিকট থেকে যৌতুকের টাকা নিয়ে আসতে বলে। সুফিয়া এ প্রস্তাবে রাজী না হওয়ায় শুক্রবার সকালে রাজু ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে উদ্ধার করে সুফিয়াকে। এরপরপরই সুফিয়ার মৃত্যু হয়।

মহেশপুর থানার ওসি আকরাম হোসেন জানান, পুলিশ খবর পেয়ে সকালে লাশটিকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতলে পাঠিয়েছে। এ ব্যাপারে কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে মহেশপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: