রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চরমভাবে অবহেলিত প্রাথমিক শিক্ষা ও শিক্ষকরা  » «   এমপিও শিক্ষকদের বেতন দিচ্ছে না ব্যাংক!  » «   ইসরাইলের মরুভূমিতে ১২০০ বছরের পুরোনো মসজিদের খোঁজ  » «   জনসমাগম দেখলেই আতঙ্কে ভোগে আ’লীগ সরকার: ফখরুল  » «   ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «   লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন  » «  

জয় দিয়ে শেষ করতে চায় রিয়াল বার্সা



7.Messi_vs_Ronaldoখেলাধুলা ডেস্ক::
লীগের শেষ রাউন্ডে আজ মাঠে নামছেন লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদোরা। মৌসুমের শেষ ম্যাচটি খেলার জন্য নিজেদের মাঠেই প্রতিপক্ষের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা। ন্যু ক্যাম্পে বাংলাদেশ সময় রাত ১০টায় দেপোর্তিভো লা করুনার মুখোমুখি হবে বার্সা। রাত সাড়ে ১২টায় সান্তিয়াগো বার্নাব্যুতে গেটাফের মোকাবেলা করবে রিয়াল মাদ্রিদ।

গত সপ্তাহেই শিরোপা নির্ধারণ হয়ে গেছে। না হয় লিখা লাগতো, ‘ফাইনাল আজ।’ অ্যাটলেটিকো মাদ্রিদকে মেসির একমাত্র গোলে হারিয়েই লা লিগায় ২৩তম শিরোপা উদযাপন করে ফেলেছে বার্সেলোনা। একই দিন হ্যাটট্রিক করেছেন রোনালদোও।

জয় দিয়েই লিগের সমাপ্তি টানতে বদ্ধ পরিকর বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ। প্রতিপক্ষও অপেক্ষাকৃত দুর্বল। সুতরাং, জয় পাওয়াটা খুব বেশি কষ্টকর হবে না দুই জায়ান্টের জন্য। যদিও বরখাস্ত হওয়ার শঙ্কায় এখনই দিন গুনতে শুরু করে দিয়েছেন রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। অপরদিকে ন্যু ক্যাম্প সাজছে তাদের ইতিহাসে অন্যতম সেরা মিডফিল্ডার জাভি হার্নান্দেজের বিদায়কে স্মরনীয়-বরনীয় করে তুলতে।

মৌসুম শেষেই কাতারের ক্লাব আল সাদে যোগ দিচ্ছেন জাভি। সে হিসেবে স্প্যানিশ লা লিগায় জাভির এটাই শেষ ম্যাচ। বার্সার জার্সিতে তো অবশ্যই। গত এক দশকে বার্সাকে ৭টি লা লিগা শিরোপা এনে দেওয়ার পেছনে যে ক’জন ফুটবলারের ভূমিকা সবচেয়ে বেশি, তার মধ্যে জাভি হার্নান্দেজ একজন।

অ্যাটলেটিকোর বিপক্ষে ১ গোল করার পর লা লিগায় মেসির গোল দাঁড়িয়েছে ৪১টি। অপরদিকে এস্পানিওলের বিপক্ষে হ্যাটট্রিক করে রোনালদো নিজেকে নিয়ে গেছেন ৪৫ গোলের উচ্চতায়। আজ এই দু’জনের মধ্যে লড়াই। কে নিজের গোলকে কতদুর পর্যন্ত নিয়ে যেতে পারেন। তবে, ইউরোপিয়ান গোল্ডেন বুট যে রোনালদোর হাতেই উঠতে যাচ্ছে তা তো মোটামুটি নিশ্চিত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: