সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

জয়ের পরই ‘নাগিন ড্যান্সে’ মুশফিক (ভিডিও)



স্পোর্টস ডেস্ক:: ইতিহাস গড়ল বাংলাদেশ। আর সেই ইতিহাসের নায়ক মুশফিকুর রহিম। আর তাইতো জয়সূচক রানটি নিয়েই নাগিন ড্যান্সে মেতে উঠেন হার না মানা এই মিস্টার ডিফেন্ডার।

ম্যাচ সেরা মুশফিকের বুনো উল্লাসের মাঝে ছিল টানা ব্যর্থতার গ্লানি থেকে বের হয়ে আসার স্বস্তি। এই জয়ের ফলে নিদাহাস ট্রফি জমে উঠেছে। তিন দলই একটি করে জয় ও পরাজয় নিয়ে সমান পয়েন্টে রয়েছে।

মুশফিকের হার-না-মানা ৭২ রানের ইনিংসের ওপর ভর করেই নিদাহাস ট্রফিতে বাংলাদেশ পাঁচ উইকেটের দারুণ জয় পেয়েছে। দলের প্রয়োজনে রুখে দাঁড়িয়েছেন দেশের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। মাত্র ৩৫ বলে এই ইনিংসটি খেলেন তিনি। পাঁচটি চার ও চারটি ছক্কায় এই ইনিংসটি সাজান তিনি।

তার চমৎকার ইনিংসের ওপরই ভর করেই মূলত জয় পেয়েছে বাংলাদেশ। অবশ্য এর আগে তামিম ও লিটন শুরু থেকে ঝড় তোলেন। লিটন মাত্র ১৯ বলে দুই চার ও পাঁচ ছক্কায় ৪৩ রান করে আউট হন। তার তামিম ২৯ বলে ৪৭ করে দলের জয়ের ভিত গড়ে দেন। মাঝে অধিনায়ক মাহমুদউল্লাহ ২০ রানের একটি ইনিংস খেলেন। যার ওপর ভর করেই সিরিজের প্রথম জয় পেয়েছে বাংলাদেশ।

অবশ্য আসরে নিজেদের প্রথম ভারতের কাছে খুবই বাজে ভাবে হেরেছিল বাংলাদেশ। সে ম্যাচে তারা ছয় উইকেটে হেরেছে। ঘরের মাঠে দীর্ঘ ব্যর্থতার পর জয় এই বাংলাদেশ শিবিরে কিছুটা স্বস্তি এনে দিয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: