শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

জোভানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রুহী



বিনোদন ডেস্ক:: ভীষণ মিষ্টি একটা মেয়ে আলভিরা। একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়ে। একটা সময় ক্রেডিট পরিবর্তন করে অন্য একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়। সেখানে অয়ন নামের একটি ছেলেকে তার বেশ ভালো লেগে যায়।

ওকে দেখলে শুধু তাকিয়েই থাকে, একটা সময় ভালোবেসে ফেলে। কিন্তু সেখানে বাঁধা হয়ে দাঁড়ায় রিতা নামের একটি মেয়ে যে কিনা অয়নের গার্লফ্রেন্ড হয়েও বিদেশ যাবার লোভে অন্য ছেলের পিছনে ছুটে।

এমনই এক বিশ্ববিদ্যালয় কেন্দ্রিক প্রেমের গল্পে নির্মিত একটি নাটকে আলভিরা ও অয়ন চরিত্রে কাজ করে নুসরাত জান্নাত রুহী ও ফারহান আহমেদ জোভান।

নাটকের নাম ‘এবং বিচ্ছেদ এবং ভালোবাসা’। সৈয়দ ইকবালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন হারুন রুশো।

গল্প প্রসঙ্গে জোভান বলেন, এটি রোমান্টিক প্রেমের গল্প। আমি সারাক্ষণ পড়াশোনায় ডুবে থাকি। এর মধ্যে কারো সঙ্গে প্রেম আবার ধোঁকা। আশা করি বেশ ভালো লাগবে সবার।

রুহী বলেন, বিশ্ববিদ্যালয় কেন্দ্রিক প্রেমের গল্পগুলো বেশ চমৎকার হয়। এই গল্পগুলোতে কাজ করতে ভালো লেগেছে। সুন্দর একটা গল্পে কাজ করেছি। বাকীটা দর্শক দেখার পর বলবেন।

একটি ত্রিধারা প্রযোজিত ‘এবং বিচ্ছেদ এবং ভালোবাসা’ নাটকটি খুব শিগগিরই একটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: