শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

জৈন্তাপুরে প্রাইভেট কারের সিলিন্ডার বিস্ফোরণ: নিহত ১, আহত ১০



নিউজ ডেস্ক:: জৈন্তাপুরে একটি প্রাইভেট কারের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার রাত সোয়া ১০টায় উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের আসামপাড়া বাজারের আলাল মিয়ার মালিকানাধীন গ্যারেজে এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাতে গ্যারেজে আগুন লাগলে সেখানে রক্ষিত আলাল মিয়ার প্রোবক্স গাড়িতে আগুন ছড়িয়ে পড়ে এবং দ্রুত আগুন গাড়ির গ্যাস সিলিন্ডার পর্যন্ত চলে যায়। তখন সিলিন্ডার বিস্ফোরিত হলে ঘটনাস্থলেই প্রাণ হারান উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের ২ নম্বর লক্ষীপুর গ্রামের শাহাব উদ্দিনের ছেলে রেদওয়ান। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে ইসমাইল নামের একজনকে গুরুতর অবস্থায় জৈন্তাপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে তাকে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অন্য আহতদের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত ১১টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঘটনাস্থলে পৌঁছে জৈন্তাপুর মডেল থানার পুলিশ ও ফায়ার সার্ভিস ইউনিটের সদস্যরা এলাকাবাসীকে সঙ্গে নিয়ে আগুন নিয়ন্ত্রণের কাজ করছিল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: