শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশীয় কোম্পানির ক্যাপসুলে চলতি মাসেই ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন!  » «   মঞ্চে প্রধানমন্ত্রী, নাচ-গান-স্লোগানে মুখরিত বিজয় উৎসব  » «   ধনী বৃদ্ধির হারে বাংলাদেশ বিশ্বের তৃতীয় দেশ  » «   ভোটাধিকার হাইজ্যাক করেছে আওয়ামী লীগ : ড. কামাল  » «   রাজনৈতিক দলগুলোকে সংলাপে বসার আহ্বান জাতিসংঘের  » «   আওয়ামী লীগের বিজয় উৎসব ঘিরে কঠোর নিরাপত্তা  » «   অ্যাসাঞ্জের গোপন বৈঠকের খোঁজ নিচ্ছে যুক্তরাষ্ট্র  » «   সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশিরা, মিলবে ভাতা  » «   এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «  

জেল থেকে পালিয়ে সাহায্য চাইলেন পুলিশের কাছে!



আন্তর্জাতিক ডেস্ক:: পুলিশের চোখে ধুলো দিয়ে জেল ভেঙে পালানোর নজির কম নেই। তাদের কোনো কোনো ঘটনা এতটাই রোমহর্ষক যে হলিউডে ফিল্মও তৈরি হয়েছে তা থেকে। কিন্তু সবার ভাগ্য তো সুপ্রসন্ন হয় না। সে রকমই একটি ঘটনা ঘটল আমেরিকার কেন্টাকিতে।

আমেরিকার কেন্টাকির জেল থেকে পালানোর চেষ্টা করে ৩১ বছরের অ্যালেন লুইস। একটি জেল থেকে অন্য জেলে স্থানান্তরিত করার সময় সে কারাগারের কর্মকর্তাদের বলে, তার হাতকড়া হাতে অসম্ভব শক্ত হয়ে বসে গিয়েছে। পুলিশের কাছে সে অনুরোধ করে সেগুলো হালকা করে দেওয়ার জন্য। অনুরোধ রাখতে হাতকড়া হালকা করার সময়েই পুলিশদের বোকা বানিয়ে দৌড়ে চম্পট দেয় কারেন। তার পরিকল্পনা ছিল বড় রাস্তায় গিয়ে কোনো গাড়ি থেকে লিফট চেয়ে দূরে কোথাও চলে যাওয়া।

সেই মতো রাস্তায় দাঁড়িয়ে সে বেশ কয়েকটি গাড়িকে হাত দেখায় থামার জন্য। কিন্তু কেউ বিশেষ পাত্তা দেয়নি তাকে। অবশেষে গাড়ির দেখা মেলে একটি। কিন্তু অ্যালেনের জন্য বিপত্তিটা লুকিয়ে ছিল সেখানেই।

যিনি গাড়িটি চালাচ্ছিলেন তিনিও স্থানীয় থানার অফিসার। অ্যালেনের এক হাতে হাতকড়া ঝুলতে দেখে তাকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেন তিনি। সন্তোষজনক জবাব না পেয়ে অ্যালেনকে ফের থানায় ফেরত আনেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: