বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «   শেষ বয়সে খেলোয়াড়দের সুরক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা ‍নিতে ক্রীড়া মন্ত্রণালয়কে প্রধানমন্ত্রীর নির্দে  » «   বিএনপির নেতৃত্বে আসছেন তারেকের কন্যা!  » «   সরকারি নিয়োগের স্বাস্থ্য পরীক্ষা বেসরকারিতে!  » «   তিন বাংলাদেশিসহ চার নব্য জেএমবি জঙ্গিকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ  » «   ‘শহীদ’ জিয়াকে নিয়ে সংসদে মমতাজের হাস্যরস  » «   বগুড়া-৬ উপনির্বাচনে বিপুল ব্যবধানে বিএনপি প্রার্থীর জয়  » «   প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «  

জেল থেকে পালিয়ে সাহায্য চাইলেন পুলিশের কাছে!



আন্তর্জাতিক ডেস্ক:: পুলিশের চোখে ধুলো দিয়ে জেল ভেঙে পালানোর নজির কম নেই। তাদের কোনো কোনো ঘটনা এতটাই রোমহর্ষক যে হলিউডে ফিল্মও তৈরি হয়েছে তা থেকে। কিন্তু সবার ভাগ্য তো সুপ্রসন্ন হয় না। সে রকমই একটি ঘটনা ঘটল আমেরিকার কেন্টাকিতে।

আমেরিকার কেন্টাকির জেল থেকে পালানোর চেষ্টা করে ৩১ বছরের অ্যালেন লুইস। একটি জেল থেকে অন্য জেলে স্থানান্তরিত করার সময় সে কারাগারের কর্মকর্তাদের বলে, তার হাতকড়া হাতে অসম্ভব শক্ত হয়ে বসে গিয়েছে। পুলিশের কাছে সে অনুরোধ করে সেগুলো হালকা করে দেওয়ার জন্য। অনুরোধ রাখতে হাতকড়া হালকা করার সময়েই পুলিশদের বোকা বানিয়ে দৌড়ে চম্পট দেয় কারেন। তার পরিকল্পনা ছিল বড় রাস্তায় গিয়ে কোনো গাড়ি থেকে লিফট চেয়ে দূরে কোথাও চলে যাওয়া।

সেই মতো রাস্তায় দাঁড়িয়ে সে বেশ কয়েকটি গাড়িকে হাত দেখায় থামার জন্য। কিন্তু কেউ বিশেষ পাত্তা দেয়নি তাকে। অবশেষে গাড়ির দেখা মেলে একটি। কিন্তু অ্যালেনের জন্য বিপত্তিটা লুকিয়ে ছিল সেখানেই।

যিনি গাড়িটি চালাচ্ছিলেন তিনিও স্থানীয় থানার অফিসার। অ্যালেনের এক হাতে হাতকড়া ঝুলতে দেখে তাকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেন তিনি। সন্তোষজনক জবাব না পেয়ে অ্যালেনকে ফের থানায় ফেরত আনেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: