শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

জেলা প্রশাসনের আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত



নিজস্ব প্রতিবেদক ::  চট্টগ্রাম জেলার উন্নয়ন কার্যক্রম ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সংক্রান্ত এক মতবিনিময় সভা চট্টগ্রাম সার্কিট হাউস মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম জেলা প্রশাসন আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর একান্ত সচিব সাজ্জাদুল হাসান (অতিরিক্ত সচিব)।

এসময় প্রধান অতিথি   চট্টগ্রাম জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের পর্যালোচনা করেন এবং চট্টগ্রাম জেলার সার্বিক পরিস্থিতিতে সন্তুষ্টি প্রকাশ করেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলার জেলা প্রশাসক  মোঃ সামসুল আরেফিন।

সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলার পুলিশ সুপার জনাব নূরে আলম মিনা। সভায় আরো উপস্থিত ছিলেন সিভিল সার্জন, নির্বাহী প্রকৌশলীসহ চট্টগ্রাম জেলার বিভিন্ন বিভাগের এবং বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

সভায় উপস্থিত বিভিন্ন বিভাগের প্রতিনিধিগন তাদের কার্যক্রম তুলে ধরে সরকারের রূপকল্প ২০২১ বাস্তবায়নের জন্য গৃহিত পদক্ষেপ সম্পর্কে অবহিত করেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: