মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «   রংপুর উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ প্রার্থী  » «   সিলেটে কমতে শুরু করেছে ডেঙ্গুর প্রকোপ  » «   শোভন-রাব্বানীর পর এবার আলোচনায় যুবলীগ  » «   মধ্যরাতে ‘এক কাপড়ে’ সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশি  » «   ভারতে ভয়াবহ নৌকাডুবি: নিহত ১২, নিখোঁজ ৩০  » «   এবার রিফাত হত্যার নতুন ভিডিও প্রকাশ্যে  » «   সিলেটে গ্রেফতার সেই ডিআইজির পক্ষে দাঁড়ালেন সাবেক খাদ্যমন্ত্রী  » «   পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক  » «   কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য  » «   সৌদির তেলক্ষেত্রে হামলার পর থেকেই তেলের দাম ১০ শতাংশ বৃদ্ধি  » «  

জেলখানা মাদকের স্বর্গরাজ্য: হিরো আলম



নিউজ ডেস্ক :: বগুড়া জেলখানা এখন মাদকসেবীদের স্বর্গরাজ্য। সদ্য জেল হাজত থেকে মুক্ত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত সেলিব্রেটি হিরো আলম জানান এ কথা। গত শুক্রবার সময় সংবাদ বগুড়া অফিসে একান্ত সাক্ষাতকারে জানান জেলখানার অনিয়ম দুর্নীতির কথা।

হিরো আলম সময় সংবাদকে বলেন, বগুড়া জেলখানা এখন মাদকাসক্তদের দখলে। জেলখানার ভেতরে পাওয়া যায় সব ধরনের মাদক। এখনকি মাদক দিয়ে অর্থের বিনিময় হয়। বিড়ি, সিগারেট, গাঁজা দিয়ে সব কাজ করে নেওয়া যায়। জেলাখানায় প্রতিদিন যে দুই হাজারের মতো হাজতি কয়েদি থাকে। এর মধ্যে পনেরো’শ ই মাদক সংশ্লিষ্ট মামলায়। আর এসব আসামি জেলখানার ভেতরই মাদকের ব্যবহার ও ব্যবসা করে যাচ্ছে। এছাড়া দুর্নীতি রয়েছে টাকার বিনিময়ে কাগারের ভেতর হাসপাতালে জায়গা করে দেওয়া। প্রতিমাসে হাসপাতালের জন্য তিন হাজার টাকা দিতে হয়, একজন হাজতি কিংবা কয়েদিকে।

এছাড়া দর্শনার্থীদের কাছ থেকে টাকা নিয়ে সময় অসময় দেখার সুযোগ করে দেওয়া হয়। হিরো আলম জেলখানার ভালো দিকও তুলে ধরেন। খাবার মান আগের চেয়ে ভালো হয়েছে। এছাড়া টাকা দিলে ক্যানটিন থেকে খাবার পাওয়া যায় বলে জানান।

বগুড়ার সেলিবেটি হিরো আলমের বিরুদ্ধে গত ৬ মার্চ তার শ্বশুর সাইফুল ইসলাম তার মেয়েকে নির্যাতনের অভিযোগ এনে বগুড়া সদর থানায় মামলা করেন। ৭ মার্চ তাকে পুলিশ গ্রেফতার করে এবং ১৮ এপ্রিল তার জামিন হয়।

সূত্র : সময় টিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: