সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «   বিতর্কিত ৯টি ধারা সংশোধনের দাবিতে সম্পাদক পরিষদের মানববন্ধন  » «   সংসদ নির্বাচনের প্রস্তুতিতে আজ ইসির গুরুত্বপূর্ণ বৈঠক  » «   পৃথিবী বাঁচাতে হলে বন্ধ করতে হবে মাংস খাওয়া!  » «   শাহজালালে ৭ কেজি সোনাসহ মালয়েশিয়ার নাগরিক আটক  » «   ইরানের ‘সরকার পরিবর্তন’ করতে চায় যুক্তরাষ্ট্র: রুহানি  » «  

জেরিনের প্রিয় মানুষ কি সালমান?



বিনোদন ডেস্ক::জেরিন খান ২০১০ সালের অনিল শার্মার বীর চলচ্চিত্রে সালমান খানের বিপরীতে সহ-অভিনেত্রী হিসেবে বলিউডে আবির্ভূত হন। যার স্বীকৃতি স্বরুপ তিনি জি সিনে পুরস্কার- শ্রেষ্ঠ নারী অভিষেক এর জন্য মনোনীত হন এই অভিনেত্রী। এই অভিনেত্রীকে অনেকেই ক্যাটরিনার সৌন্দর্যের সঙ্গেও তুলনা করেছেন। আর সেজন্য নাকি জেরিনকে নিজের নায়িকা হিসেবে বলিউডে নিয়ে আসেন সালমান।

এ বিষয়ে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জেরিন বলেন, আমি চাই না কারো সঙ্গে আমার তুলনা হোক। তবে বলিউডে আমি যা পেয়েছি তার কৃতিত্ব সালমানের। তার কারণেই আমি বলিউডে আসতে পেরেছি। এমনিতেই তিনি আমার খুব পছন্দের একজন অভিনেতা।

সালমানের সঙ্গে জুটি বেঁধে করা ‘বীর’ সিনেমাটি তেমন একটা সফল হয়নি। এ বিষয়ে জেরিন বলেন, ‘সবকিছু সময়ের খেলা। আসলে ভুল সময় ছবিটা মুক্তি পেয়েছিল। আজকের সময়ে দাঁড়িয়ে ছবিটা মুক্তি পেলে অবশ্যই সাফল্য পেত।

সাল্লুর সঙ্গে জেরিনের বর্তমান সম্পর্ক কেমন? এমন প্রশ্নে হেট স্টোরি খ্যাত এই নায়িকা বলেন, ‘সালমান আমার ভালো বন্ধু। আমাদের যোগাযোগ হয়। শুধু সালমানের জন্যই আজ আমি বলিউডে। কত মানুষ আজ বলিউডে একটা কাজ পাওয়ার আশায় সব ছেড়ে চলে আসেন। দীর্ঘ সংঘর্ষের পর ব্যর্থ হয়ে ফিরে যায়। আমি খুবই ভাগ্যবতী, অনেক সহজে বলিউডে আমি কাজ পেয়েছি। আর তা সম্ভব হয়েছে একমাত্র সালমানের জন্যই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: