বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

জেরিনের প্রিয় মানুষ কি সালমান?



বিনোদন ডেস্ক::জেরিন খান ২০১০ সালের অনিল শার্মার বীর চলচ্চিত্রে সালমান খানের বিপরীতে সহ-অভিনেত্রী হিসেবে বলিউডে আবির্ভূত হন। যার স্বীকৃতি স্বরুপ তিনি জি সিনে পুরস্কার- শ্রেষ্ঠ নারী অভিষেক এর জন্য মনোনীত হন এই অভিনেত্রী। এই অভিনেত্রীকে অনেকেই ক্যাটরিনার সৌন্দর্যের সঙ্গেও তুলনা করেছেন। আর সেজন্য নাকি জেরিনকে নিজের নায়িকা হিসেবে বলিউডে নিয়ে আসেন সালমান।

এ বিষয়ে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জেরিন বলেন, আমি চাই না কারো সঙ্গে আমার তুলনা হোক। তবে বলিউডে আমি যা পেয়েছি তার কৃতিত্ব সালমানের। তার কারণেই আমি বলিউডে আসতে পেরেছি। এমনিতেই তিনি আমার খুব পছন্দের একজন অভিনেতা।

সালমানের সঙ্গে জুটি বেঁধে করা ‘বীর’ সিনেমাটি তেমন একটা সফল হয়নি। এ বিষয়ে জেরিন বলেন, ‘সবকিছু সময়ের খেলা। আসলে ভুল সময় ছবিটা মুক্তি পেয়েছিল। আজকের সময়ে দাঁড়িয়ে ছবিটা মুক্তি পেলে অবশ্যই সাফল্য পেত।

সাল্লুর সঙ্গে জেরিনের বর্তমান সম্পর্ক কেমন? এমন প্রশ্নে হেট স্টোরি খ্যাত এই নায়িকা বলেন, ‘সালমান আমার ভালো বন্ধু। আমাদের যোগাযোগ হয়। শুধু সালমানের জন্যই আজ আমি বলিউডে। কত মানুষ আজ বলিউডে একটা কাজ পাওয়ার আশায় সব ছেড়ে চলে আসেন। দীর্ঘ সংঘর্ষের পর ব্যর্থ হয়ে ফিরে যায়। আমি খুবই ভাগ্যবতী, অনেক সহজে বলিউডে আমি কাজ পেয়েছি। আর তা সম্ভব হয়েছে একমাত্র সালমানের জন্যই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: