শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

জেনে নিন কোথায় : একসঙ্গে ৫ শতাধিক যুগলের বিবাহ!



নিউজ ডেস্ক::একসাথে ৫’শত যুগলের বিয়ে। এটা ভেবে অনেকে হয়তো অবাক হচ্ছেন। অবাক হওয়া কিছু নেই, ভারতের গুজরাটে বিবাহের এই বিরল ঘটনা ঘটেছে।

জানা যায়, একই অনুষ্ঠানে ৫ শতাধিক যুগল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। সম্প্রতি ভদোদরা শহরে এ বিশেষ আয়োজন করা হয় বলে জানা গেছে।

জানা গেছে, স্থানীয় একটি দাতব্য সংস্থা এ গণ বিবাহের আয়োজন করে। আর এই গণবিয়ের অনুষ্ঠানে অংশ নেয় হিন্দু, মুসলিম ও খ্রিস্টানসহ সব ধর্মের ৫’শত ৪২ যুগল।

মূলত যে সব দরিদ্র বা গরিব বাবা-মা অর্থের অভাবে তাদের সন্তানদের বিয়ে দিতে পারছিলেন না, তাদের সহায়তা করতেই এই উদ্যোগ নেয়া হয়েছে ওই দাতব্য সংস্থার পক্ষথেকে এমনটিই জানা গেছে।

আয়োজকরা বিয়ের আয়োজনের পাশাপাশি নতুন দম্পতিকে ঘর সাজানোর জন্য বিভিন্ন ধরনের আসবাবপত্র ও ইলেক্ট্রনিক পণ্যও উপহার হিসেবে দিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: