শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নুসরাত হত্যা : পুলিশের ভূমিকার বিচার বিভাগীয় তদন্ত চায় টিআইবি  » «   রাজীবের মৃত্যুর এক বছরেও মেলেনি ক্ষতিপূরণের কানাকড়ি  » «   দুর্যোগ সম্পর্কে সচেতনতামূলক প্রচারণা জরুরি : প্রধানমন্ত্রী  » «   বিএনপির ১৪ শীর্ষ নেতাদের জামিন বহাল  » «   একসঙ্গে পুড়ল তিন ভাইয়ের ‘স্বপ্ন’  » «   সিগারেট খেলে ফ্রিজ ফ্রি!  » «   রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী  » «   পাকিস্তানে নির্মিত হচ্ছে বিশ্বের তৃতীয় বৃহত্তম মসজিদ  » «   জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ‘মুজিবনগর দিবস’ উদযাপন  » «   ব্রুনাই সফরে ৬ সমঝোতা স্মারক স্বাক্ষর করবেন প্রধানমন্ত্রী  » «   বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকা প্রকাশ  » «   প্যারোলে মুক্তি ও এমপিদের শপথ গ্রহণ : যা ভাবছেন খালেদা জিয়া ও বিএনপি  » «   আপিলে হারলো যুক্তরাজ্য সরকার, কাটতে পারে বহু বাংলাদেশির ভিসা জটিলতা  » «   বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত  » «   লিবিয়ায় গৃহযুদ্ধ: নিরাপদ স্থানে সরানো হলো ৩০০ বাংলাদেশিকে  » «  

জুড়ীতে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ,গুলিবিদ্ধসহ আহত ১০



নিউজ ডেস্ক:: উপজেলা নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদের ফলাফলকে কেন্দ্র করে মৌলভীবাজারের জুড়ীতে বিজয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শাকিল আহমেদ (২০) নামে এক যুবক গুলিবিদ্ধসহ অন্তত ১০জন আহত হয়েছেন। সোমবার (১৮ মার্চ) দিনগত রাত সাড়ে ৯টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণার পর উপজেলা পরিষদের সামনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জুয়েল আহমদ ও রিংকু দাশের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ শাকিল উপজেলার জাঙ্গীরাই এলাকার রাজা মিয়ার ছেলে। তবে তিনি কোনো পক্ষের সমর্থক তা জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান (পুরুষ) ঘোষিত ফলাফলে রিংকু দাশ (টিউবওয়েল) প্রতীকে ১৫ হাজার ৪২৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জুয়েলা আহমদ (বই) প্রতীকে ১৪ হাজার ৪৫৫ ভোট পান।

বিজয়ী প্রার্থীর ৯৭১ ভোটের এই ব্যবধান অপ্রত্যাশিত বলে জুয়েল উত্তেজিত হয়ে পড়েন। এতে উভয়পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। একপর্যায়ে গোলাগুলির শব্দ পাওয়া যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় শাকিলকে উদ্ধার করে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক সোহেল আহমদ, আহত শাকিলের মাথায় তিনটি গুলি লেগেছে। তার অবস্থা আশংকাজনক। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম সর্দার জানান, ফলাফল না মেনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জুয়েল আহমদ উপজেলা কন্ট্রোলরুমে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। বিজয়ীপক্ষ ও তার পক্ষের লোকজন সংঘর্ষে জড়ায়। সেখানে কে কাকে গুলি চালিয়েছেন আমরা তা জানতে পারিনি। গুলিবিদ্ধ আহত একজনকে আমরা হাসপাতালে ভর্তি করেছি। তবে বর্তমানে পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: