শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

জুভেন্টাসের জার্সিতে মাঠে নেমেই রোনালদোর চমক



স্পোর্টস ডেস্ক:: স্প্যানিশ জায়েন্ট রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালির ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন ফুটবল বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদো। আর নতুন দলের হয়ে প্রথম দিন মাঠে নেমেই আলো ছড়ালেন এই পর্তুগীজ তারকা।

নতুন দল জুভেন্টাসের হয়ে প্রথম ম্যাচে মাঠে নেমে প্রথম গোল পেতে মাত্র ৮ মিনিট সময় নিয়েছেন রোনালদো। যদিও ম্যাচটি ছিল শুধুই প্রস্তুতিমূলক, তবুও ইতালিতে তার অসংখ্য ভক্তদের মন ভরিয়ে দিলেন প্রথম দিনেই। প্রতিপক্ষ হিসেবে ছিল জুভেন্টাস ‘বি’ দল।

ভিলার পেরোসায় অনুষ্ঠিত এই ম্যাচে জুভেন্টাস সিনিয়র দল ৫-০ গোলে হারিয়েছে ‘বি’ দলকে। ম্যাচের প্রথমার্ধে খেলা রোনালদো শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকেন। মাত্র ৮ মিনিটেই পেয়ে যান গোল। ফেডেরিকো বার্নাডেসচির লং পাস রিসিভ করে গোলবারের দিকে বল নিয়ে যান পর্তুগালের এই তারকা ফরোয়ার্ড। নিজেদের দলের দ্বিতীয় গোলেও অবদান রাখেন রোনালদো। তবে সে গোলটি হয় আত্মঘাতী।

জুভেন্টাস বি দলের গোলরক্ষক রিকার্ডো ক্যাপেলিনি ভুলে নিজেই জালে বল জড়িয়ে দেন। পাওলো দিবালা করেন দলের হয়ে তৃতীয় গোল। এরপর গোলের সুযোগ পেলেও তা শেষ করতে পারেননি রোনালদো।প্রথমার্ধের সময়ই বিশ্বের অন্যতম সেরা এই খেলোয়াড়কে তুলে নেওয়া হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: