শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

জুভেন্টাসের জার্সিতে মাঠে নেমেই রোনালদোর চমক



স্পোর্টস ডেস্ক:: স্প্যানিশ জায়েন্ট রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালির ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন ফুটবল বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদো। আর নতুন দলের হয়ে প্রথম দিন মাঠে নেমেই আলো ছড়ালেন এই পর্তুগীজ তারকা।

নতুন দল জুভেন্টাসের হয়ে প্রথম ম্যাচে মাঠে নেমে প্রথম গোল পেতে মাত্র ৮ মিনিট সময় নিয়েছেন রোনালদো। যদিও ম্যাচটি ছিল শুধুই প্রস্তুতিমূলক, তবুও ইতালিতে তার অসংখ্য ভক্তদের মন ভরিয়ে দিলেন প্রথম দিনেই। প্রতিপক্ষ হিসেবে ছিল জুভেন্টাস ‘বি’ দল।

ভিলার পেরোসায় অনুষ্ঠিত এই ম্যাচে জুভেন্টাস সিনিয়র দল ৫-০ গোলে হারিয়েছে ‘বি’ দলকে। ম্যাচের প্রথমার্ধে খেলা রোনালদো শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকেন। মাত্র ৮ মিনিটেই পেয়ে যান গোল। ফেডেরিকো বার্নাডেসচির লং পাস রিসিভ করে গোলবারের দিকে বল নিয়ে যান পর্তুগালের এই তারকা ফরোয়ার্ড। নিজেদের দলের দ্বিতীয় গোলেও অবদান রাখেন রোনালদো। তবে সে গোলটি হয় আত্মঘাতী।

জুভেন্টাস বি দলের গোলরক্ষক রিকার্ডো ক্যাপেলিনি ভুলে নিজেই জালে বল জড়িয়ে দেন। পাওলো দিবালা করেন দলের হয়ে তৃতীয় গোল। এরপর গোলের সুযোগ পেলেও তা শেষ করতে পারেননি রোনালদো।প্রথমার্ধের সময়ই বিশ্বের অন্যতম সেরা এই খেলোয়াড়কে তুলে নেওয়া হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: