মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

জুভেন্টাসের জার্সিতে মাঠে নেমেই রোনালদোর চমক



স্পোর্টস ডেস্ক:: স্প্যানিশ জায়েন্ট রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালির ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন ফুটবল বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদো। আর নতুন দলের হয়ে প্রথম দিন মাঠে নেমেই আলো ছড়ালেন এই পর্তুগীজ তারকা।

নতুন দল জুভেন্টাসের হয়ে প্রথম ম্যাচে মাঠে নেমে প্রথম গোল পেতে মাত্র ৮ মিনিট সময় নিয়েছেন রোনালদো। যদিও ম্যাচটি ছিল শুধুই প্রস্তুতিমূলক, তবুও ইতালিতে তার অসংখ্য ভক্তদের মন ভরিয়ে দিলেন প্রথম দিনেই। প্রতিপক্ষ হিসেবে ছিল জুভেন্টাস ‘বি’ দল।

ভিলার পেরোসায় অনুষ্ঠিত এই ম্যাচে জুভেন্টাস সিনিয়র দল ৫-০ গোলে হারিয়েছে ‘বি’ দলকে। ম্যাচের প্রথমার্ধে খেলা রোনালদো শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকেন। মাত্র ৮ মিনিটেই পেয়ে যান গোল। ফেডেরিকো বার্নাডেসচির লং পাস রিসিভ করে গোলবারের দিকে বল নিয়ে যান পর্তুগালের এই তারকা ফরোয়ার্ড। নিজেদের দলের দ্বিতীয় গোলেও অবদান রাখেন রোনালদো। তবে সে গোলটি হয় আত্মঘাতী।

জুভেন্টাস বি দলের গোলরক্ষক রিকার্ডো ক্যাপেলিনি ভুলে নিজেই জালে বল জড়িয়ে দেন। পাওলো দিবালা করেন দলের হয়ে তৃতীয় গোল। এরপর গোলের সুযোগ পেলেও তা শেষ করতে পারেননি রোনালদো।প্রথমার্ধের সময়ই বিশ্বের অন্যতম সেরা এই খেলোয়াড়কে তুলে নেওয়া হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: